বর্ষশেষের রাতে শহরে দুর্ঘটনায় মৃত্যু যুবকের। পার্টিতে আনন্দ করতে গিয়ে ছাঁদ থেকে পড়ে মৃত্যু বেহালার পর্ণশ্রীতে অপু মল্লিক নামের যুবকের। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ। চিকিৎসকের গাফিলতির অভিযোগ তুলল বন্ধুরা। এরপর পুলিশ পরিস্থিতি সামাল দেয়।


 বর্ষবরণের রাতে পর্ণশ্রী থানা এলাকার পরুই দাস পাড়া রোডে মর্মান্তিক দুর্ঘটনা। পর্ণশ্রী পুরুই দাসপাড়া রোডে বন্ধুদের সঙ্গে বন্ধুর বাড়ির ছাদে বর্ষবরণের অনুষ্ঠানে হই হুল্লোর করছিল বছর পঁয়ত্রিশের অপু মল্লিক । সবাই মদ্যপ অবস্থায় ছিল। হঠাৎই তাদের মধ্যে অপু মল্লিক একটু অসুস্থ হয়ে পড়ে। ছাদের ধারে বমি করতে যায় এবং তখনই বেসামাল হয়ে ওই বাড়ির এক তলার ছাদ থেকে নিচে পড়ে যায়। এই ঘটনাটি ঘটে রাত আড়াইটে নাগাদ। সঙ্গে সঙ্গে তাকে তার বন্ধুরা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে আসে এবং চিকিৎসকরা তাকে দেখে মৃত বলে ঘোষণা করে। 

বন্ধুদের অভিযোগ, যখন বিদ্যাসাগর হাসপাতালে আনা হয় তখন এমার্জেন্সি ডাক্তারকে বলা হয় চিকিৎসা করার জন্য তখন হাসপাতালের এমার্জেন্সির চিকিৎসক বলেন, আগে বাড়ির লোককে আসতে হবে তারপরে রোগীকে দেখবে তারা। এই করে কিছুটা সময় চলে যায়। তারপর চিৎকার-চেঁচামেচি করলে রোগীকে দেখে  মৃত বলে ঘোষণা করে চিকিৎসক। বন্ধুদের অভিযোগ, চিকিৎসক কেন আগে রোগীকে দেখলো না, কেন আগে বাড়ির লোককে আসতে বলল। এই নিয়ে হাসপাতাল স্টাফেদের সঙ্গে তাদের কিছুটা বচসা হয়। এরপর পুলিশ পরিস্থিতি সামাল দেয়। তবে ছাদ থেকে নিজের ভূলেই মৃত্যু নাকি কোনও কারণ লুকিয়ে রয়েছে, তার তদন্ত চলছে।