Asianet News BanglaAsianet News Bangla

'গুডবাই করোনা', ইমিউনিটি সন্দেশের পর এবার বাজারে এল 'হলদি আইসক্রিম'

  •  ইমিউনিটি সন্দেশের পর এবার বাজারে  এল হলদি আইসক্রিম
  • কাঁচা হলুদ স্বাদের এই  ইমিউনিটি আইসক্রিম নিয়ে হাজির আমুল
  • হলুদ ছাড়াও আইসক্রিমে থাকছে দুধ, মধু, গোলমরিচ, খেজুর, আমন্ড এবং কাজুবাদাম
  • এরপর আদা ও তুলসির স্বাদের আইসক্রিমও বাজারে আনতে চলেছে আমুল
amul launched Immunity Boosting  haldi Ice Cream  in corona pandemic BRD
Author
Kolkata, First Published Aug 2, 2020, 2:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারা দেশে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে করোনা আতঙ্কে। কোনওভাবে আটকানো যাচ্ছে না মারণ ভাইরাসকে। হু হু করে বাড়ছে করোনার প্রকোপ। করোনা আতঙ্কে গ্রাস করেছে সারা বিশ্বকে। ইতিমধ্য়েই মিষ্টির বাজারে ছেয়ে গিয়েছে ইমিউনিটি সন্দেশ। রসগোল্লা, মিষ্টি দইয়ের পাশাপাশি এই ইমিউনিটি বুস্টিং সন্দেশই এখন হট কেক। হু হু করে  বিকোচ্ছে  এই ইমিউনিটি বুস্টিং সন্দেশ। ইমিউনিটি সন্দেশের পর এবার ইমিউনিটি বাড়াতে বাজারে  এল হলদি আইসক্রিমও।কাঁচা হলুদ স্বাদের এই আইসক্রিম নিয়ে হাজির আমুল।

আরও পড়ুন-মাসের শুরুতেই ফের বাড়ল ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম, লাগাতার ৩ বার কোপ মধ্যবিত্তের হেঁশেলে...

সংস্থার পক্ষে থেকে জানা গেছে, নতুন এই আইসক্রিমে থাকছে কাঁচা হলুদের স্বাদ। তবে  শুধু হলুদই নয়, এছাড়াও আইসক্রিমে থাকছে দুধ, মধু, গোলমরিচ, খেজুর, আমন্ড এবং কাজুবাদাম। করোনাকে রুখতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা  বাড়াতে  সবার আগে দরকার ইমিউনিটি। আর ইমিউনিটি বাড়ানোর জন্য পুষ্টিকর খাবার, ভিটামিন ওষুধ তো রয়েছেই, পাশাপাশি স্বাদ বদলের জন্যও ইমিউনিটি বাড়ানোর উপায় খুঁজছেন অনেকে। সেই সমস্ত মানুষদের কথা মাথায় রেখে আদা, তুলসি, হলুদ ফ্লেভারের প্রোডাক্ট  ইতিমধ্যেই বাজারে নিয়ে এসেছে আমুল। এবার করোনা সঙ্কটে ইমিউনিটি বাড়ানোর উপাদানকে হাতিয়ার করেই বাজিমাত করতে চাইছে আমুল।

আরও পড়ুন-শহরের পাঁচতারা হোটেলের রাজকীয় খাওয়ার এবার পৌঁছবে বাড়িতেই, পরিষেবায় কিউমিন...

হরেক রকমের খাবার নিয়ে এক্সপেরিমেন্ট চলেই আসছে। আর সোশ্যাল মিডিয়ার দৌলতেও তা নিয়ে এক্সপেরিমেন্ট করে চলেছি সকলেই। সেই ফিউশন ফুডের তালিকাতেই এবার নতুন সংযোজন আমুলের কাঁচা হলুদ স্বাদের আইসক্রিম। ইমিউনিটি বাড়ুক না বাড়ুক, একবার চেখে দেখতেই হবে আমুলের হলদি আইসক্রিম। এখানেই শেষ নয়,এরপর আদা ও তুলসির স্বাদের আইসক্রিমও বাজারে আনতে চলেছে আমুল। এই আইসক্রিম নাকি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করবে। সোশ্যাল মিডিয়ায় আমুলের এই ঘোষণার পর থেকেই হলদি আইসক্রিম নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।  

Follow Us:
Download App:
  • android
  • ios