Asianet News BanglaAsianet News Bangla

Christmas 2021 : ওয়েস্টার্ন না শাড়ি, কনকনে ঠান্ডায় কোন পোশাকে নজর কাড়বেন ক্রিসমাস পার্টিতে

ক্রিসমাস পার্টি হোক বা নিউইয়ার পার্টি কীভাবে নিজেকে করে তুলবেন সকলের মধ্যমণি তা নিয়ে প্ল্যানিংও শুরু হয়ে গেছে। তবে অন্যান্য বছরের তুলনায় এবছর যেন জাকিয়ে শীত পড়েছে। যা একটু চিন্তার কারণ। একদিকে সাজগোজ করতে হবে। তার উপর আবার হাড়হিম করা ঠান্ডা। তবে হাতে যেহেতু আর বেশি সময় নেই তার আর দেরি না করে ফাইনাল প্ল্যানিংটা সেরে ফেলতেই হবে। 
 

Christmas 2021 which dress you should wear in Christmas party celebration BRD
Author
Kolkata, First Published Dec 22, 2021, 6:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে আর মাত্র কয়েকটা দিন । তারপর বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব (Christmas 2021) বড়দিন মানেই কেক, জেনে নিন কলকাতার বুকে স্পেশ্যাল কেকর সেরা ঠিকানা)। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। আর এই উৎসবের মাঝে পার্টি, অনুষ্ঠান তো রয়েছেই। ক্রিসমাস পার্টি (Christmas 2021) হোক বা নিউইয়ার পার্টি কীভাবে নিজেকে করে তুলবেন সকলের মধ্যমণি তা নিয়ে প্ল্যানিংও শুরু হয়ে গেছে। তবে অন্যান্য বছরের তুলনায় এবছর যেন জাকিয়ে শীত পড়েছে। যা একটু চিন্তার কারণ। একদিকে সাজগোজ করতে হবে। তার উপর আবার হাড়হিম করা ঠান্ডা। তবে হাতে যেহেতু আর বেশি সময় নেই তার আর দেরি না করে ফাইনাল প্ল্যানিংটা সেরে ফেলতেই হবে। 

ক্রিসমাস পার্টিতে (Christmas 2021) অনেকেই আবার ড্রেস কোড রাখতে পছন্দ করেন। যেন কেউ পছন্দ করে শাড়ি, আবার কেউ ট্রেন্ডি জ্যাকেট। কেই হয়তো বেশি পরতে চান ইন্দো ওয়েস্টার্ন। তবে শীতকাল এমন একটা সময় যেখানে ফ্য়াশন নিয়ে নানা রকমের এক্সপেরিমেন্ট করা যায়। ঘরোয়া পার্টি হোক কিংবা গেট টুগেদার সবেতেই নিজের মতো করে ফ্যাশন স্টেটমেন্ট বানিয়ে নিতে পারেন। তবে ক্রিসমাসে (Christmas 2021) লালের ছোয়া রাখলেই তা যেন আরও সুন্দর হয়ে ওঠে। ছোটবেলার সান্তার লাল পোশাক, আর টুপির মতো স্টাইলিশ পোশাকে আপনিও হয়ে যেতে পারেন পার্টির সান্তাক্লজ।

 

Christmas 2021 which dress you should wear in Christmas party celebration BRD

 

আরও পড়ুন-Christmas Trip Plan- উইকএন্ডে বড়দিন সেলিব্রেশন, প্ল্যান করে বেরিয়ে পড়ুন একদিনের ট্রিপে

আরও পড়ুন-Christmas 2021: বড়দিন মানেই কেক, জেনে নিন কলকাতার বুকে স্পেশ্যাল কেকর সেরা ঠিকানা

 

শাড়ি থেকে মেখলা, ওয়েস্টার্ন থেকে কিমনো সবটাই পরতে পারেন ক্রিসমাসে। তবে যারা শাড়ি পরছেন তারা শাড়ির সঙ্গে লাল লং টপ কিংবা ফুল স্লিভ ক্রপ টপও পরতে পারেন। এর সঙ্গে মানানসই কোমরবন্ধনী ও ট্রেন্ড বুট, পরলে আপনিই হয়ে যেতে পারেন পার্টির মধ্যমণি। ক্রিসমাস পার্টিতে (Christmas 2021) তারকারাও মেতে ওঠেন খুব জাকজমক ভাবে। আপনার পছন্দের যে কোনও তারকার ফ্যাশন স্টেটমেন্ট ফলো করে নিজে ট্রাই করতে পারেন। হালফ্যাশনে জাম্পস্যুট ফ্যাশনে ইন। গাঢ় জাম্পস্যুটের সঙ্গে লাল লেদারের জ্যাকেটও পরতে পারেন। এছাড়াও কালারফুল স্কার্ফ-তো রয়েইছে। নিজের প্রিয় মানুষের সঙ্গে বড়দিনের স্পেশ্যাল দিনটি একটু অন্যরকম ভাবে অনায়াসেই কাটাতে পারেন। এবং আপনার এই অভিনব স্টাইল স্টেটমেন্টই আপনাকে অন্যদের থেকে আলাদা করতে সাহায্য করবে। তাই আর দেরি না করে আজ থেকে মিক্স অ্যান্ড ম্যাচ করে পোশাক বাছতে থাকুন, যাতে পার্টিতে সকলের চোখ আপনার উপরেই থাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios