Asianet News BanglaAsianet News Bangla

দীপাবলির আগে সুখবর রেলের, চালু হয়ে গেল স্পেশাল শতাব্দি এক্সপ্রেস

  • দীপাবলির আগে সুখবর শোনাল ভারতীয় রেল 
  • চালু হয়ে গেল স্পেশাল শতাব্দি এক্সপ্রেস 
  • উৎসবের মরসুমে যাত্রীদের সুবিধার্থেই শুরু হয়েছে এই পরিষেবা
  • জেনে নিন এই ট্রেন সংক্রান্ত বিস্তারিত তথ্য
Diwali special Shatabdi Express started by Western Railway PNB
Author
Kolkata, First Published Oct 29, 2020, 10:54 AM IST

করোনার কারণে এখনও বন্ধ বহু ট্রেন। যার কারণে সাধারণ মানুষকে বারবার সমস্যার সম্মুখিন হতে হচ্ছে। এবার সেই রেল পরিষেবা নিয়েই সুখবর শোনাল ভারতীয় রেল। দীপাবলির আগেই চালু হয়ে গেল স্পেশাল শতাব্দী এক্সপ্রেস। ২৮ অক্টোবর থেকে চালু হয়েছে এই স্পেশাল ট্রেন। ওয়েস্টার্ন রেলের টুইটারেও জানানো হয়েছে সেই কথা। 

https://twitter.com/WesternRly/status/1320580696188960768?s=20

দুটি শাখায় চলবে এই স্পশাল ট্রেন। একটি চলবে মুম্বই - আহমেদাবাদ শাখায়। অন্যটি  চলবে ভুজ থেকে বরেলি স্টেশন পর্যন্ত।

মুম্বই - আহমেদাবাদ 
মুম্বই থেকে আহমেদাবাদ শাখার ট্রেনটি রবিবার বাদে প্রতিদিন চলবে। সকাল ৬.৩০ মিনিটে এই ট্রেনটি মুম্বই স্টেশন পৌঁছাবে বেলা ১২.৪৫ মিনিটে। ২.৪৫ মিনিটে আবার ট্রেনটি আহমেদাবাদ থেকে আবার মুম্বইয়ে ফিরবে ৭.২০ মিনিটে।

https://bangla.asianetnews.com/india/on-24-october-pm-modi-inaugurate-kisan-suryoday-yojana-and-2-project-for-gujarat-bsm-qilucq

ভুজ - বরেলি 
ভুজ থেকে বরেলি শাখার ট্রেনটি বুধবার, শুক্রবার, শনিবার এবং রবিবার ভুজ স্টেশন থেকে যাত্রা শুরু করবে। সকাল ৫.০৫ মিনিটে যাত্রা শুরু করে পরের দিন সকাল ৮.৩৫ মিনিটে বরেলি স্টেশনে পৌঁছাবে। এই ট্রেনটি বরেলি স্টেশন থেকে প্রতি সোমবার, বুধবার, শুক্রবার এবং রবিবার সকাল ৬.৩৫ মিনিটে যাত্রা শুরু করবে এবং পরের দিন সকাল ৯.৩০ মিনিটে ভুজ স্টেশনে পৌঁছাবে। ২৯ নভেম্বর পর্যন্ত চলবে এই ট্রেনটি।

Diwali special Shatabdi Express started by Western Railway PNB

এখন উৎসবের মরসুম চলছে। আর সেই কথা মাথায় রেখেই এই ট্রেন দুটির সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্টার্ন রেল। এই ট্রেনের ফলে যাত্রীদের অনেকটাই সুবিধা হবে বলে আশা করছে ভারতীয় রেল। এর ফলে মানুষ অনেকটাই স্বছন্দে যাতায়াতও করতে পারবে বলে অনুমান। ইতিমধ্যেই রেলের বুকিংও শুরু হয়ে গিয়েছে অনলাইনে।    

 

Follow Us:
Download App:
  • android
  • ios