দুনিয়া জুড়ে এখন আতঙ্কের আরেক নাম করোনা ভাইরাস। এই প্রভাবে ঘরের বাইরে বেড়নো প্রায় বন্ধ হয়ে গিয়েছে। চোখের পলকে ছড়িয়ে পড়ছে এই মারণ রোগ। সমগ্র বিশ্বে মহামারি আকার ধারণ করছে করোনা ভাইরাস। এর থাবায় প্রতিদিনই মৃত্যুর মিছিলের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে সাধারণ মানুষের মনে বাড়ছে আতঙ্ক, ঝুঁকি ও নিরাপত্তাহীনতা। এই মারণ ভাইরাসের থাবায় মানুষের শারীরিক অবনতিই নয় পড়ে গিয়েছে বিশ্বের অর্থনীতিও। 

আরও পড়ুন- হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন মেনে চলুন স্বনামধন্য পুষ্টিবিদ রুজুতা দিভেকর এই ডায়েট চার্ট

এই সমস্যা থেকে নিজেকে সুরক্ষিত রাখতে মাস্ক পরা, ভালো করে এক ঘন্টা পর পর সাবান দিয়ে হাত ধোওয়া ও স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। সেই নিয়ম মেনে প্রায় প্রতিটি মানুষ ঘরের বাইরে বেরোলেই নিজের নাক মুখ ঢেকে তারপরেই বাইরে বেড়োচ্ছেন। তবে এই পরিস্থিতির মধ্যে এমন দৃশ্য সামনে এল, যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। করোনা আক্রান্তের জের এবার গিয়ে পড়লো ছাগলদের উপর। ভাবছেন কীভাবে দেখে নিন নিজের চোখেই।

@rohitdas3188

 

♬ original sound - khilesh shing rajput

দেখলেন তো সম্প্রতি এই ভিডিও টিকটকে ভাইরাল হয়েছে ৩ মিলিনায় ভিউ পেয়েছে এই ভিডিওটি। রোহিত দাস নামের একটি প্রোফাইল থেকে এই ভিডিওটি টিকটকের ট্রেন্ডিং-এ আসতে বেশি সময় নষ্ট করেনি। একেই বলে সচেতনতা। শুধু মানুষ কেন বাড়িতে থেকে এই সময় অবশ্যই যত্ন নিন আপনার ঘরে থাকা পোষ্যটিরও।