ধড়ক ছবিতে অভিনয় করেই নজর কেড়েছিলেন জাহ্নবী কাপুর। ঈশান খট্টরের সঙ্গে তাঁর রসায়নে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। তবে শুধু অভিনয় নয়। জাহ্নবীর রূপেও মজেছেন অনেকেই। ছোট বেলা থেকেই মা শ্রীদেবীর যত্নে বড় হয়েছেন জাহ্নবী। এমনকী এখনও তাঁর তৈরি করা ডায়েট চার্ট, বিউটি টিপস ফলো করেন জাহ্নবী। 

একটি ছবিতে অভিনয় করেই পাপারাৎজিদের বেশ পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছেন জাহ্নবী। প্রায়ই জিমে যেতে আসতে তাঁকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। নিজেও প্রায় জিমের ভিডিও আপলোড করেন জাহ্নবী। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সিক্স প্যাক অ্যাবস তৈরি করার বেশ কিছু টিপস দিয়েছেন তিনি। জানিয়েছেন সকাল থেকে রাত কী কী খান। 

আরও পড়ুনঃ শ্রীদেবী কন্য়া জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ রাজকুমার রাও

জেনে নেওয়া যাক সকাল থেকে রাত কী কী খান জাহ্নবী কাপুর- 

১) ব্রেকফাস্ট- এক গ্লাস ফ্রুট জুসের সঙ্গে থাকে টোস্ট ও ডিমের সাদা অংশ। মাঝে মধ্যে ব্রেকফাস্টে দুধও খান। 

২) লাঞ্চ- বাড়ির খাবার খেতেই পছন্দ করেন জাহ্নবী। শ্যুটিংএ গেলেও বাড়ির খাবারই নিয়ে যান। ব্রাউন রাইস পছন্দ করেন। সঙ্গে চিকেন, স্যালাজ খান। লাঞ্চে চিকেন স্যান্ডউইচও খান জাহ্নবী। এছাড়া বিভিন্ন রকমের ফলও খান জাহ্নবী। 

৩) ডিনার- ঘুমনোর ৩ ঘণ্টা আগে ডিনার করেন জাহ্নবী। ডিনারে খুব হালকা খাবার খান। সবজি দিয়ে তৈরি স্যুপ, ডাল, সেদ্ধ সবজি, গ্রিন স্যালাড, ও গ্রিলড ফিশ ইত্যাদি খান। 

এছাড়াও নিয়মিত শরীরচর্চা করেন জাহ্নবী। জিমে কার্ডিও এক্সারসাইজ করেন। এছাড়া ওয়েটলিফটিং, জগিং, সাঁতার ইত্যাদিও করেন। তবে জাহ্নবী মনে করেন যোগব্য়ায়াম করা সবচেয়ে জরুরি। তাই দিনের কিছুটা সময় নিয়ম করে যোগব্যায়াম করেন তিনি।