সদ্য জন্মদিনটা সেলিব্রেট করলেন ইশা আম্বানি। তবে তার রেশ সোশ্যাল মিডিয়ায় এখনও রয়ে গিয়েছে। সৌজন্যে তার সাজপোশাক। আম্বানি কন্যা যে প্রতিটি পদক্ষেপেই চমক দেবেন তা আর নতুন কি! বিয়ের যাবতীয় অনুষ্ঠানই তার প্রমাণ। আর এবার জন্মদিন। তাই ইশার জলওয়া যে তাবড় তাবড় তারকাকেও হার মানাবে তা বলাই যায়। আর হলও তেমন। ইশার জন্মদিনের ছবি হল ভাইরাল। 

নীতি এবং মুকেশ আম্বানির বড় মেয়ে ইশার বিয়ের পর এটাই তার প্রথম জন্মদিন পালন স্বামী আনন্দ পিরামলের সঙ্গে। তাই সেলিব্রেশনও দু-ই বাড়ির পক্ষ থেকেই জমজমাট। ইতিমধ্যেই ইশার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, যেখানে দেখা যাচ্ছে ইশা সাদা-গোলাপি রঙের জমকালো একটি পোশাক পরেছেন। পাশে একটি বড় টিউব থেকে ফুল বেরিয়ে আসছে। টিউবের ওপরে লেখা হ্যাপি বার্থডে ইশা। 

আরও পড়ুন- এক মিনিটে বানিয়ে ফেলুন দীপাবলির দিয়া, টিপস দিলেন জুহি চাওলা

জন্মদিনের বিশেষ সাজগোজ বলতে জমকালো ড্রেসের সঙ্গে মানানসই সিলভার পিপ টো পাম্পস, কানের দুল, ব্রেসলেট তো ছিলই। সেই সঙ্গে ছিল পনিটেল। মেক আপ বলতে, গ্লসি পিঙ্ক ঠোঁট, স্মোকি চোখ, ড্রামাটিক ল্যাশেস, এবং গালে ব্লাশ। ব্যস, যাকে বলে মোহময়ী রূপে ধরা দিলেন আম্বানি কন্যা। 

বৃহস্পতিবার ইশাকে বিকেসি জিও গার্ডেনে দেখা যায় তাঁর দুই পরিবারের সদস্যদের সঙ্গে। ছিলেন মা-বাবা নীতা এবং মুকেশ আম্বানি। সেখানে উপস্থিত ছিলেন শাশুড়ি স্বাতী পিরামলও। এই অনুষ্ঠানে আবার ইশা পরেছিলেন সি-ব্লু ব্রোকেড শাড়ি এবং গোলাপি ব্লাউজ। সঙ্গে ছিল ভারী গয়না।