সদ্যই শেষ হয়েছে দীপাবলি বাম্পার অফার। কম বেশি প্রত্যেকেই নিজেদের প্রয়োজনীয় জিনিসপত্র কিনে ফেলেছেন।  দীপাবলি উপলক্ষ্যে প্রায় সব দোকানেই চলেছে ধামাকা অফার। সম্প্রতি'ফ্লিপকার্ট', 'অ্যামাজন'-এও চলেছিল দীপাবলি গ্রান্ড ধামাকা। যারা সেই অফারে জিনিস কিনে নিয়েছেন তারা তো কিনেই ছেন, আর যারা কেনেন নি তাদের জন্য এল দুর্দান্ত সুযোগ। আর এই সুযোগ আপনাকে করে দিচ্ছে ফ্লিপকার্ট। আর যারা ভাবছেন স্মার্টফোন কিনবেন তাদের তো সোনয় সোহাগা। মাত্র ৫৪২ টাকাতেই আপনি পেয়ে যাবেন সাধের স্মার্টফোন।  তাও আবার 'রেডমি৮এ'। হ্যাঁ ঠিকই শুনছেন, প্রতিমাসে মাত্র ৫৪২ টাকা করে ইএমআই দিলেই পেয়ে যাবেন এই স্মার্টফোন।

আরও পড়ুন -এই প্রথম পাঁচটি ক্যামেরা ও ১০৮ এমপি সেন্সর সহ বাজারে আসছে এমআই নোট ১০, জেনে নিন ফিচারগুলি...

'রেডমি৮এ' ফোনটিতে অনেকগুলি ফিচার থাকছে। যেমন থাকছে, ২ জিবি ব়্যাম এবং ৩২ জিবি রম। তার সঙ্গে আরও থাকছে ৫১২  জিবি মেমোরি সাপোর্টের সুবিধা। ৬.২২ ইঞ্চির একটি এইচ ডি স্ক্রিনও রয়েছে। ফোনের ক্যামেরাটিও বেশ চমৎকার। পিছনের ক্যামেরা ১২ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। এছাড়া ৪৩৯ স্নাপড্রাগন প্রসেসর এবং ৫ হাজার এমএএইচ ব্যাটারি ব্যাক আপ থাকবে। আর দেরি নয় এখুনি বুক করে নিন ফ্লিপকার্টের ওয়েবসাইটে গিয়ে।

আরও পড়ুন -বাম্পার অফার ভোডাফোনের, ন্যূনতম রিচার্জেই মিলবে ফুল টকটাইম...

ফোনটিতে মোট চারটি ইএমআই অপশন রয়েছে।  তিনমাসের ইএমআই নিতে চাইলে প্রতি মাসে ২১৬৭ টাকা করে দিতে হবে। ছয়মাসের ইএমআই নিতে চাইলে প্রতি মাসে ১০৮৪ টাকা করে দিতে হবে। ৯ মাসের ইএমআই  চাইলে প্রতি মাসে ৭২৩ টাকা করে দিতে হবে। আর যদি এক বছরের ইএমআই-এ কেনেন তাহলে মাত্র ৫৪২ করে দিতে হবে। ইএমআই-এর সবচেয়ে বড় সুবিধা হল, কোনটাতেই আপনাকে বেশি টাকা দিতে হচ্ছে না। অর্থাৎ আপনি পেয়ে যাবেন নো কস্ট ইএমআই-এর সুবিধা। তবে আপনি এই সুবিধাটা পাবেন যদি ফ্লিপকার্টের অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন। এই কার্ডটি যদি থাকে তাহলে তো কথাই নেই আজই বুক করে নিন। আর না থাকলে কাস্টমার কেয়ারে ফো করে জেনে নিন।