Asianet News BanglaAsianet News Bangla

Celebrity Fashion: ট্রোল হওয়া পোশাকেই হ্যালোইনের শুভেচ্ছা, পোশাকের দাম প্রকাশ্যে আসতে মিলল আরও বড় চমক

দুবাইয়ের মিলানো প্রেজেন্টস ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভারস নাইটের রেড কার্পেটের ছবি ভাইরাল হতেই ঘটল বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয় তাঁকে। আজ সেই ট্রোল হওয়া পোশাক পরেই হ্যালোউইনের শুভেচ্ছা জানালেন কাজল।

Kajol in 2 lakh dress says Happy Halloween witches
Author
Kolkata, First Published Oct 30, 2021, 2:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রেড কার্পেটে (Red Carpet) অংশ নিয়ে পোশাকের জন্য ট্রোলিং-এর শিকার হলেন কাজল (Kajol)। এবার সেই পোশাক পরেই ভক্তদের জানালেন হ্যালোউইন-এর শুভেচ্ছা। উপরন্তু, প্রকাশ্যে এল এই পোশাকের দাম। যা দিল আরও বড় চমক। সব মিলিয়ে পোশাকের (Dress) দৌলতে খবরে এলেন বিউটি কুইন কাজল। সম্প্রতি, দুবাইয়ের মিলানো প্রেজেন্টস ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভারস নাইটের (Filmfare Middle East Achievers Night) রেড কার্পেটে দেখা গিয়েছিল কাজলকে। সেখানে উপস্থিত ছিলেন একাধিক বলিস্টার। ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui), শ্রুতি হাসান (Shruti Hasan), মাহিরা খান (Mahira Khan), মায়া আলি, বুথাইনা আল রাইসি, নিভিন পাওলি, জারিন খান, জয়দীপ আহলাওয়াত এবং আরও অনেকের মতো সেলিব্রিটিরা। তবে, সকলের মধ্যে কাজলের পোশাক নজর কেড়েছে ভক্তদের। সেদিন সাদা-কালো বডিকন পোশাকে একরকম চমক দিয়েছিলেন কাজল। লাল কার্পেটে (Red Carpet) সাদা-কালো গাউনে কাজলের থেকে চোখ এড়াতে পারেনি কেউই। সাদা ও কালো অসাধারণ সুন্দর এনভেলপ গাউনের সঙ্গে ম্যাচিং হিল, ক্লাচ ও ডায়মন্ড ড্যাংলার দিয়ে সেজেছিলেন নায়িকা। কাজলের সৌন্দর্য ও স্টাইলে মুগ্ধ হয়েছিলেন প্রায় সকলেই। 

আরও পড়ুন: Brain Stroke- মদ্যপানের জেরে ৩৫ শতাংশ বেড়ে যায় ব্রেন স্ট্রোকের সম্ভাবনা

দুবাইয়ের (Dubai) মিলানো প্রেজেন্টস ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাচিভারস নাইটের রেড কার্পেটের ছবি ভাইরাল হতেই ঘটল বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ট্রোলের শিকার হতে হয় তাঁকে। তখন থেকেই খবরে রয়েছেন নায়িকা। সাদা ও কালো গাউনের কলারে ছিল বিশেষ ডিজাইন। এই ডিজাইন নিয়ে বিরূপ মন্তব্য করেন ভক্তরা। তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Social Media Post) করা মাত্রই একের পর এক ভক্ত কমেন্ট করতে থাকেন। একজন লেখেন, ‘ইনসে মেনে বাইক কা কভার পহনা হে লাগতা হ্যায়।’ আরও একজন লেখেন, ‘ইয়ে কেয়া চাদ্দার সাথ মে লে আয়ি.. অ্যাওয়ার্ড না মিলা তো উওহি সো যায়েগি।’ আবার একজন লেখেন, ‘হামারে ইয়াহান সার্দেইন শাদি কে টাইম যব দুলহা ইয়া দুলহন হলকি কে বাদ নাহাকর আতি হ্যায় তো আইসে হি কম্বল ল্যাপেটকর বইতে হ্যায় বাকি রাসমো কে লিয়ে।’

আরও পড়ুন: Gold price Drop- সোনার দামে পতন, দীপাবলি উৎসবের মুখে খুশির হাওয়া

যখন এই ট্রোল নিয়ে মিডিয়া সরগরম, তখন ফের একবার খবরে এলেন কাজল। আজ সেই ট্রোল হওয়া পোশাক পরেই হ্যালোইনের শুভেচ্ছা জানালেন কাজল। সকল বিরূপ মন্তব্য উপেক্ষা করে উৎসবে ভাসলে। সেই পোশাক পরিহিত ছবি পোস্ট করে লিখলেন, "হ্যাপি হ্যালোইন উইচেস #প্রি হ্যালোইন #ক্রুয়েলা।" এখানেই শেষ নয়। এর পর মিলল সহ থেকে বড় চমক। চমক পোশাকের দাম নিয়ে। জানেন কি, এই পোশাকের দাম কত?  জানা যায়, পোশাকটির দাম প্রায় ২,১৭,২৫৫ (USD ২,৯০০)। এরপরই সকলের চক্ষু চরক গাছ। এই গাউনের যে এত দাম হতে পারে, তা হয়তো কেউ আন্দাজও করতে পারেনি।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios