সুখবর, সুখবর, সুখবর। চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর দিচ্ছে এলআইসি-জীবন বিমা সংস্থা। বহু শূন্য পদে কর্মী নিয়োগ করতে চলেছে এলআইসি। সম্প্রতি এলআইসি-র পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এলআইসি-র  নিজস্ব ওয়েবসাইটেই এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। মোট ২১৮ টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে এই সংস্থা। সহকারী ইঞ্জিনিয়ার ও সহকারী প্রশাসনিক আধিকারিক পদে এই নিয়োগ করা হবে। 

অনলাইনের মাধ্যমেই আবেদনের নির্দেশ দেওয়া হয়েছে। যারা যারা আগ্রহী আছেন তারা ১৫ মার্চের মধ্যে এলআইসি-র ওয়েবসাই 'এলআইসিডটইন'-এ গিয়ে আবেদন জানাতে পারেন। আবেদনের ফি-বাবদ ৭০০ টাকা জমা দিতে হবে। যারা এসসি,এসটির তালিকাভুক্ত তাদের আবেদনের ফি ৮৫ টাকা। প্রার্থীদের বয়স ন্যূনতম ২১ এবং সর্বোচ্চ ৩০ হতে হবে।

আরও পড়ুন-বেঙ্গালুরুতে শান্তিনিকেতনের ছোঁয়া, বসন্ত উৎসবে মুখরিত 'আনন্দ সমাগম'...

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   যারা এলআইসি-জীবন বিমা পলিসিতে। নিজের সুরক্ষার ও পরিবারের সুরক্ষার কথা ভাবচেন তারা আর দেরি না করে আজই আবেদন করুন।

আরও পড়ুন-হোলিতে রোদ ঝলমলে আবহাওয়া কলকাতায়, সপ্তাহ শেষে ফের বৃষ্টির সম্ভাবনা...


চাকরি সম্পর্কে কিছু তথ্য

পদের নাম-     সহকারী ইঞ্জিনিয়ার ও সহকারী প্রশাসনিক আধিকারিক

বিস্তারিত-    সহকারী ইঞ্জিনিয়ার ও সহকারী প্রশাসনিক আধিকারিক  মিলিয়ে মোট ২১৮ পদে নিয়োগ হবে। এরমধ্যে ৫০টি পদ সহকারী ইঞ্জিনিয়ার ও ১৬৮টি সহকারী প্রশাসনিক আধিকারিক পদে নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি প্রকাশিত-  ২০২০.০৩.০৯

আবেদনের শেষ তারিখ-  ২০২০.০৩.১৫

চাকরির ধরন-  ফুল টাইম

সেক্টর-  বিমা

বেতন-    ৩২,৭৯৫ (মাসিক)