মারুতি সুজুকি ইন্ডিয়া লঞ্চ করল নতুন ইগনিস ২০২০। বাইরের ও ভেতরের কিছু বদল, নতুন নতুন রঙের মডেল ছাড়াও এই গাড়িতে থাকছে বিএস-৬ নিয়মসিদ্ধ পেট্রল ইঞ্জিন। নতুন ইগনিসের দাম ৪.৮৯ লাখ টাকা থেকে শুরু হচ্ছে। 
সামনের অংশে নতুন ধরণের ডিজাইন থাকছে। নতুন গ্রিল যেখানে ইউ অক্ষরের মতো মোটিফ  ডিজাইন যুক্ত হয়েছে। এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প সঙ্গে ডিআরএলগুলি আগের মতোই একইরকম থাকবে এই গাড়িতে। যদিও ফগ ল্যাম্প ও বাম্পার নতুন করে ডিজাইন করা হয়েছে এবং একটি নতুন স্কিড প্লেট সঙ্গে যুক্ত হয়েছে এখন, নতুন মডেলটিতে। পিছনের দিকের অংশটা অনেকটাই এক রকম আছে। তবে বাম্পারটি অনেকটাই নতুনরূপে ডিজাইন করা হয়েছে, এবং এখন অনেকগুলো রিফ্‌লেক্টর  যুক্ত হয়েছে এখানে। সঙ্গে রয়েছে স্কিড প্লেট। এই হ্যাচব্যাক গাড়িটি কিন্তু দেখতে এসইউভি-এর মতোই, যাতে রুফরেল, রিয়ার স্পয়লার এবং অ্যালয় হুইলস থাকছে।  নতুন ইগনিসের অন্দরসজ্জায় ব্যবহৃত হয়েছে ডুয়াল-টোন আইভরি রঙ, ১৭.৭৮ ইঞ্চি স্মার্টপ্লে স্টুডিও টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম রয়েছে। মাল্টিফাংশন স্টিয়ারিং হুইল এবং অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল ব্যবস্থাও রয়েছে ইগনিস-এর এই নতুন মডেলে। 
নতুন মারুতি সুজুকি ইগনিস ২০২০ গাড়িটিতে এবার থেকে থাকছে বিএস৬- নিয়মসিদ্ধ ১.২ লিটার, ভিভিটি পেট্রল ইঞ্জিন যা ৮৩ এইচপি এবং ১১৩ এনএম টর্ক উৎপন্ন করে। এই গাড়ির মোটরে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স থাকছে এবং একটি অপশনাল ৫ স্পিড অটোমেটিক গিয়ার শিফট (এজিএস) থাকছে। 

এবারের অটো এক্সপো ২০২০-তে নতুন মারুতি সুজুকি ইগনিস-এর চেহারা প্রকাশ পেয়েছে- চারটি ধরণের ইগনিস রয়েছে- সিগমা, ডেল্টা, জেটা এবং আলফা। নীচে এই চারটি মডেলের দাম দেওয়া হল-

ইগনিস ২০২০ সিগমা- ৪.৮৯ লাখ টাকা 

ইগনিস ২০২০ ডেল্টা- ৫.৬৭ লাখ টাকা 

ইগনিস ২০২০ জেটা - ৫.৮৯ লাখ টাকা 

ইগনিস ২০২০ আলফা- ৬.৭৩ লাখ টাকা 

ইগনিস ২০২০ ডেল্টা এজিএস- ৬.১৪ লাখ টাকা

ইগনিস ২০২০ জেটা  এজিএস- ৬.৩৬ লাখ টাকা

ইগনিস ২০২০ আলফা এজিএস- ৭.২০ লাখ টাকা