Asianet News BanglaAsianet News Bangla

সৌন্দর্যের নতুন সংজ্ঞা লিখতে হাজির মাসাবা গুপ্তার 'লাভচাইল্ড'

বিউটি ইন্ডাস্ট্রিকে সৌন্দর্যের এই নতুন সংজ্ঞার সঙ্গে পরিচিত করাতে মাসাবা গুপ্তা লঞ্চ করল তাঁর নতুন কসমো-ওয়েলনেস ব্যান্ড 'লাভচাইল্ড'। 
বাহ্যিক সৌন্দর্য নিয়ে সমাজে দীর্ঘদিন ধরে চলা ট্যাবু ভাঙতেই এই বিশেষ উদ্যোগ মাসাবার। একটি বিশেষ সংবাদ সংস্থাকে দেওইয়া সাক্ষাৎকারে মাসাবা জানিয়েছেন, বিউটি ইন্ডাস্ট্রিতে একটা পরিবর্তন আনতেই তাঁর এই প্রচেষ্টা। 

Masaba Gupta launches her cosmo wellness beauty brand LOVECHILD
Author
Kolkata, First Published Aug 9, 2022, 2:41 PM IST

বদলাচ্ছে যুগ, বদলাচ্ছে চিন্তাভাবনা, সৌন্দর্যের সংজ্ঞাও। লম্বা না বেঁটে, কালো না ফর্সা, রোগা না মোটা ইত্যাদি মাপকাঠির বাইরে বেরিইয়ে তথাকথিত সুন্দরের ধারণায় বদলাচ্ছে আজকের প্রজন্মের হাত ধরে। বিউটি ইন্ডাস্ট্রিকে সৌন্দর্যের এই নতুন সংজ্ঞার সঙ্গে পরিচিত করাতে মাসাবা গুপ্তা লঞ্চ করল তাঁর নতুন কসমো-ওয়েলনেস ব্যান্ড 'লাভচাইল্ড'। 
বাহ্যিক সৌন্দর্য নিয়ে সমাজে দীর্ঘদিন ধরে চলা ট্যাবু ভাঙতেই এই বিশেষ উদ্যোগ মোসাবার। একটি বিশেষ সংবাদ সংস্থাকে দেওইয়া সাক্ষাৎকারে মাসাবা জানিয়েছেন, বিউটি ইন্ডাস্ট্রিতে একটা পরিবর্তন আনতেই তার এই প্রচেষ্টা। 


মাসাবা আরও জানান,"লাভচাইল্ডের জন্ম সেই সব মহিলাদের থেকে যারা সারাজীবণ নিজেদের গায়ের রং-এর জন্য কথা শুনেছেন। যে মহিলা ১৫ বছরেরও বেশি নিজের সেনসেটিভ ত্বকের জন্য ব্রণর মত একাধিক সমস্যায় ভুগছেন, যাদের চেহারার জন্য সমাজের কাছ থেকে পেতে হয়েছে বিশেষ তকমা, লাভচাইল্ড তাঁদের নিয়ে গড়ে উঠেছে। ছোটবেলা থেকেই আমি আমার মায়ের মেকআপ খুব ভালোবাসতাম কিন্তু তাঁর ফলে আমার স্কিনের যে ক্ষতি হত সেটা আমি অপছন্দ করি। #MasabaTribe এখন রীতিমত ট্রেন্ডিং। ##MasabaTribe আর কেউনা, এটা আমাদের প্রত্যেকের মধ্যেকার সেই সত্ত্বা যা আমাদের কোনও নির্দিষ্ট সংজ্ঞায় বেঁধে আমাদের ব্যাপ্তিকে সীমাবদ্ধ করে না। লাভচাইল্ড আসলে সৌন্দর্য ও সুস্থতার মেলবন্ধন। 

আরও পড়ুন'বিয়ের চেয়ে লিভ ইন ভাল, সবটাই আসলে যৌন চাহিদা', বিস্ফোরক নীনা গুপ্তা

Masaba Gupta launches her cosmo wellness beauty brand LOVECHILD
লাভচাইল্ড সাফল্যের চাবিকাঠি কী? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মাসাবা জানান," আজকের দিনে দাঁড়িয়ে বাজারে বিউটি ব্যান্ডের সঙ্গে পাল্লা দেওইয়া সত্যিই খুব কঠিন। তবে আমাদের কিছু উৎকৃষ্টতা আমাদের সাফল্য এনে দেবে বলেই ধারণা। প্রথমত লাভচাইলড ন্যায্যমূল্যে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে। আমাদের প্রোডাক্টের দাম শুরু হয় মাত্র ১০০ টাকা থেকে। দ্বিতীয়ত আমাদের প্যাকেজিং। আমি গ্যারেন্টি দিতে পারি এই ধরণের প্যাকেজিং অন্য কোনও ব্র্যান্ড আপনাকে দেবে না। আর তৃতীয়ত এই কোয়ালিটি। আমাদের প্রোডাক্ট সত্যিই আপনার ত্বককে যত্নে রাখবে।"

আরও পড়ুনজেনিফার লোপেজ তার বিউটি ব্র্যান্ড 'জেএলও বিউটি'-এর জন্য একটি সেক্সি ফটোশুট করেছেন


তিনি আরও বলেন, "সমাজের ধ্যান ধারণা রাতারাতি পালটায় না। যুগের পর যুগ লেগে যায়। তবে আমার বিশ্বাস মানুষ ধীরে ধীরে বিউটি প্রোডাক্ট নিয়ে আরও সচেতন হবে।"

Follow Us:
Download App:
  • android
  • ios