মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় নাম ছিল মটোরোলা। এই সংস্থার একের পর এক ফোন বেশ জনপ্রিয় ছিল গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার ছিল এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও পুরনো স্মৃতি উস্কে ভারতীয় বাজারে এল মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের আগেই ফোনপ্রেমীদের নজরে আসে। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে এসেছে মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোন।

আরও পড়ুন- আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি সিক্সআই, রইল বিস্তারিত

 ইতিমধ্যেই এই ফোন ঘিরে বেশ উত্তেজনা দেখা গিয়েছে ফোনপ্রেমীদের মধ্যে। এদিনে বেলা ১২টার সময় অনলাইন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই স্মার্টফোন। আগের ফোনের মত মটোরোলার এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে পি-ও এলইডি-এর সুবিধা। এই ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট।

আরও পড়ুন- করোনা ছড়াতে পারে সাধের স্মার্টফোন থেকেও, জেনে নিন পরিষ্কার রাখার সহজ উপায়

 এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। সেই সঙ্গে মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোনে থাকছে ২৫১০ এমএএইচের ব্যাটারি। সেই সঙ্গে থাকছে ফিঙ্গারপ্রিন্টের সুবিধা। সংস্থার তরফ থেকে এই ফোনের দাম ধার্য করা হয়েছে ১৫০০ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১ লক্ষ টাকার কাছাকাছি।