জগতের রহস্যময় ঘটনা নিয়ে মানুষের কল্পনার ও কৌতুহলের শেষ নেই। ভিন গ্রহ ভিন গ্রহের মানুষ এই নিয়ে সাধারণ মানুষ কেন বিজ্ঞান মহলেও রয়েছে জল্পনা। এমনকী ইউএফও নিয়েও মানুষের মধ্যে জল্পনার শেষ নেই। সত্যিই কি ইউএফও আছে নাকি শুধু কল্পনা। এই নিয়ে সারা বিশ্বে বিতর্কের কোনও শেষ নেই। তবে এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন এক দৃশ্য সামনে এসেছে যা করোনা আতঙ্ক উপেক্ষা করে নজর কেড়েছে সমগ্র নেট দুনিয়ার।

আরও দেখুন- রাতের আকাশে দেখা মিলল রহস্যময় বস্তুর, করোনা আতঙ্ক উপেক্ষা করে শোরগোল নেট দুনিয়ায়

আরও পড়ুন- করোনা আতঙ্কে পালাচ্ছে মানুষ, মল্লযুদ্ধতে ব্যস্ত দুই ড্রাগন ভিডিওতে মজলো নেট দুনিয়া

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক লোকালয়ের খোলা এক মাঠ রহস্যময় এক প্রাণী দৌঁড়ে বেড়াচ্ছে। মাথার দিক খানিক মানুষের মতো। তবে পুরপুরি মানুষ নয়। সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুদ ভিডিও সামনে আসতেই তা নজর কাড়ে সকলের। ভিডিওটিতে যা দেখা যাচ্ছে তা আসলে কী। না মানুষের মত দেখতে না কোনও জন্তুর মত। তবে যা দেখা যাচ্ছে তা কি এলিয়ান! পৃথিবী থেকে অন্য গ্রহের সন্ধানে মানুষ যেমন অন্ন গ্রহ উপগ্রহে পৌঁছে যায় তথ্য সংগ্রহের জন্য। এও কি তেমন কোনও ভিন গ্রহের থেকে আসা প্রানী যা পৃথিবী সম্বন্ধে জানতে চায়! দেখে নিন সেই ভাইরাল হওয়া ভিডিওটি-

@fernandologaoficial

COVID-19 INFECTED CREATURE 🦠 ##coronavirus ##monster ##quarantine

♬ sonido original - fernandologaoficial

এই প্রশ্নের উত্তর এখন বোধহয় কারও কাছেই নেই। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই ভিডিওটি ২২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়ে গেছে। সেই সঙ্গে প্রচুর শেয়ারও হয়েছে। তবে এই ভিডিওর সত্যতা এশিয়ানেট নিউজ যাচাই করেনি। পোস্টে অনেকেই মন্তব্য করেছেন এইটি সম্পূর্ণভাবে এডিট করা একটি ভিডিও যা মানুষকে বিভ্রান্ত করছে। এমন কোনও প্রাণী দেখা যেতেই পারে না। বিষয়টি সত্য না মিথ্যা তা জানা নেই তবে এমন রহস্যময় জিনিস যদি সত্যিই কখনও দেখতে পান, তবে সেই মুহূর্তে কী করবেন আপনি!