ইংল্যান্ডের ম্যানচেস্টারের বাসিন্দা বছর তিরিশের এক যুবক নাম মার্ক। একাকীত্ব জীবনে সঙ্গীর চাহিদা দূর করতে ভ্যালেনটাইন্সের আগে প্রেমীকার সন্ধানে তিনি যা কাজ করেছেন তাতে অবাক গোটা দুনিয়া। বছর তিরিশের এই যুবক প্রেমের সন্ধানে রাস্তার পাশে বড় হোর্ডিং লাগিয়েছেন। এই হোর্ডিং লাগাতে তার খরচ হয়েছে ৪২৫ পাউন্ড ভারতীয় মূল্যে যা প্রায় ৪০ হাজার টাকার সমান।

আরও পড়ুন- 'দ্য সিম্পসনস', ২৭ বছর আগেই করোনা-র ইঙ্গিত দিয়েছিল এই কার্টুন ধারাবাহিক

শুধু হোর্ডিং লাগিয়েই ক্ষান্ত দেননি মার্ক। সঙ্গী বাছাইয়ের জন্য আরও একটু বেশি ব্যয় করেছেন তিনি। বানিয়েছেন একটি ডেটিং সাইট। তার নাম দিয়েছেন ডেটিং মার্ক। যেই মহিলারা মার্কের সঙ্গে যোগাযোগ করতে ইচ্ছুক তাঁরা সরাসরি এই ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। হোর্ডিংয়ে, মার্ক নিজেকে সিঙ্গেল বলে জানিয়েছেন । তিনি আশা করেন যে শীঘ্রই তিনি তাঁর একজন সঙ্গী খুঁজে পাবে পাবেন, যাঁর সঙ্গে তিনি ভ্যালেনটাইন্স ডে-তে ডেটে যাবেন। 

আরও পড়ুন- মেয়রের পদের জন্য নির্বাচন, হাড্ডাহাড্ডি লড়াই ২ কুকুর ও ছাগলের মধ্যে

ওয়েবসাইট অনুসারে, এখনও পর্যন্ত ১০০৪ জন মার্কের সঙ্গে ডেটিংয়ের জন্য যোগাযোগ করেছেন। স্থানীয় এক সংবাদমাধ্যমে মার্ক জানিয়েছেন, এই হোর্ডিং-এর সাহায্যে যদি তিনি সঙ্গী খুঁজে পান, তবে তাঁর মতন বহু সিঙ্গেল সহজেই ডেটিংমার্ক ডট কো ডট ইউকে -এর থেকে তাঁদেরও সঙ্গী খুঁজে পাবেন। তাই মার্কের এই বুদ্ধি তাঁর একাকিত্ব জীবনে সঙ্গী আনতে পারবে! না কি তাঁর ডেটিং সাইটটি তাঁর মত বাকি সিঙ্গেলদের ও সঙ্গী খুঁজতে সাহায্য করতে পারবে এখন সেটাই দেখার।