Asianet News BanglaAsianet News Bangla

Skin Care: ঘরোয়া টোটকা মেনে মীরা পেয়েছেন উজ্জ্বল ত্বক, জেনে নিন কী করেন মীরা

ত্বকের সকল সমস্যা সমাধানে ঘরোয়া টোটকা (Home Remedies) থেকে নানা রকম প্রোডাক্ট (Product) ব্যবহার, চলে সবই। কিন্তু, অনেক সময় কিছুতেই সুরাহা (Solve) হয় না। এক্ষেত্রে, রইল কিছু টিপস। মেনে চলুন সেলেবদের বিউটি টিপস (Beauty Tips)।

Skin care- Mira get spotless glowing skin by homemade face pack
Author
Kolkata, First Published Nov 10, 2021, 4:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারাদিনই মাথায় চলে কীভাবে আরও সুন্দরী হয়ে ওঠা যায়। কিংবা, কীভাবে দূর করবেন মুখের দাগ (Black Spot)। এছাড়া, যাদের ব্রণ (Acne) বা অন্যান্য কোনও সমস্যা আছে, তাদের চিন্তার শেষ নেই। এই সকল সমস্যা সমাধানে ঘরোয়া টোটকা (Home Remedies) থেকে নানা রকম প্রোডাক্ট (Product) ব্যবহার, চলে সবই। কিন্তু, অনেক সময় কিছুতেই সুরাহা (Solve) হয় না। এক্ষেত্রে, রইল কিছু টিপস। মেনে চলুন সেলেবদের বিউটি টিপস (Beauty Tips)। জেনে নিন তারা কীভাবে এমন দাগমুক্ত উজ্জ্বল ত্বক পেয়েছেন। 

আরও পড়ুন: Fitness Tips- আজও কিং খান স্বপ্নের রোম্যান্টিক স্টার, কীভাবে নিজের জেল্লা ধরে রাখেন শাহরুখ 

২০১৫ সালে সম্বন্ধ করে বিয়ে করেন শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুত (Mira Rajpur)। এখন তারা দুই সন্তানের অভিভাবক। শাহিদ পত্নী মীরা রাজপুত প্রায়শই খবরে থাকেন। বিয়ের পর থেকেই নানা কারণে খবরে এসেছেন। শুধু তিনি সেলিব্রিটির (Celebrity) স্ত্রী বলে নন, মীরার সৌন্দর্য (Beauty), তাঁর স্টাইল স্টেইটমেন্ট (Style Statements) সবার নজর কাড়ে। বহুবার সোশ্যাল মিডিয়া (Social Media) পোস্ট নিয়ে খবরে এসেছেন মীরা। তাঁর পোস্ট করা ভিডিও, ব্যক্তিগত জীবনের ছবি প্রশংসিত হয়েছে ভক্তকুলে। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ মীরা। কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Social Media Post) করেছিলেন নিজের স্কিন কেয়ার রুটিন। এবার প্রকাশ্যে এল তাঁর উজ্জ্বল ত্বকের গোপন রহস্য। 

আরও পড়ুন: Kiara Advani: শীতে উজ্জ্বল ত্বক পেতে মেনে চলুন কিয়ারার টোটকা, ঘরোয়া উপায় কিয়ারা পেয়েছেন উজ্জ্বল ত্বক


সেলিব্রিটি স্কিন কেয়ার (Celebrity Skin Care) সকলেরই নজরে থাকে। তারা ত্বকে কী লাগান, তা জানতে সকলেই উৎসুক। এবার জেনে নিন মীরার রূপের কথা। হলুদ বাটা (Turmeric) ও গোলাপ জল (Rose Water) দিয়ে ত্বকের যত্ন নেন মীরা। জানা গিয়েছে, এমনই কথা। মীরার মতো ত্বকের যত্ন (Skin Care) নিতে প্রথমে হলুদ বেটে নিন। এবার তাতে মেশান গোলাপ জল। ভালো করে পেস্ট তৈরি করুন ।  অ্যান্টি এজিং ফ্যাক্টর (Antiaging Fact) হিসেবে হলুদ কাজ করে। এমনকী ডার্ক স্পট (Dark Spot), ফাইন লাইন (Fine Line) ও বলিরেখা দূর করে এই হলুদ। চোখের তলায় বা চারপাশে কালি পড়লে রোজ ঘুমাতে যাওয়ার আগে হলুদের রস লাগান। উপকার পাবেন। হলুদ ত্বক যেমন উজ্জ্বল (Glowing) করে তেমনই মুখের দাগ দূর করে। এছাড়া, ত্বকে কোনও রকম সংক্রমণ দূর হবে হলুদের গুণে। মীরা রাজপুত হলুদ বাটার সঙ্গে ব্যবহার করেন গোলাপ জল (Rose Water)। গোলাপ জল ত্বকের ph মাত্রা ঠিক রাখে। সঙ্গে ত্বককে হাইড্রেটেড করে।  আর ত্বক নরম (Soft) হয় গোলাপ জলের গুণে। তাই ত্বকের যত্ন নিতে ব্যবহার করুন মীরা রাজপুতের টোটকা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios