জাঁকিয়ে পরা ঠাণ্ডায় গরম গরম পিঠে খাওয়ার মজাই আলাদা। যেমন তার ভিন্ন নাম তেমন ভিন্ন স্বাদ। এমন অনেক মন মাতানো পিঠেই জায়গা করে নিয়েছে গ্রাম বাংলার সনাতন এই ঐতিহ্যবাহী পদের তালিকায়। আর শীত মানেই পিঠে-পুলি। তাই এই ঠাণ্ডার মজা আরও দ্বিগুণ করতে স্পাইস এন্ড সস এর তরফ থেকে আয়োজন করা হয়েছে পিঠে পুলি উৎসব ২০২১।

এই উৎসবে বিশেষ অতিথি হিসেবে থাকবেন হিডকো-র চেয়ারম্যান দেবাশিস সেন। আইসিসিআর, কলকাতার রিজিওনাল ডিরেক্টর গৌতম দে, থাকছেন সঙ্গীত শিল্পী হৈমন্তি শুক্লা, রবীন্দ্র সঙ্গীত শিল্পী শ্রাবণী সেন, জনপ্রিয় গায়ক (ক্যাকটাস) সিধু, জিআইএমএ অ্যাওয়ার্ডি পার্কিউশননিস্ট প্রদ্যুৎ মুখার্জী, অভিনেতা দেবশঙ্কর হালদার, নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্ত, বাচিক শিল্পী সতিনাথ মুখোপাধ্যায়, স্পাইস এন্ড সস এর প্রধাণ ছন্দা চক্রবর্তী।

পিঠে পুলি উৎসব ২০২১- এর আয়োজন করা হয়েছে নিউটাউনের রবীন্দ্র তীর্থ প্রাঙ্গনে। টানা ১০ দিন ব্যাপী চলবে এই রসনার উৎসব। এই উৎসবের সূচণা হবে ১ জানুয়ারি ২০২১ শুক্রবার থেকে এবং চলবে ১০ জানুয়ারি রবিবার পর্যন্ত। বিকেল সাড়ে চারটে থেকে সূচণা হবে এই পিঠে পুলি উৎসবের। তাই বাঙলার ঐতিহ্যবাহী এই স্বাদ পেতে দেখে আসতে পারেন পিঠে পুলি উৎসব ২০২১-এ।