পারফিউম ব্যবহার করতে কে না ভালবাসে। ছেলেদের সুরুচির পরিচয় দেয় এই পারফিউম। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রত্যেকেই নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী এই পারফিউম ব্যবহার করে থাকেন। নিজের স্মার্টনেসের পাশাপাশিও সুরুচিরও পরিচয় বহন করে পারফিউম।  যাদের প্রতিদিনই কাজের সূত্রে বাইরে বেরোতে হয়, তাদের অবশ্যই পারফিউম ব্যবহার করা উচিত। অনেকেই আছেন ঘামের সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছেন,ঘামের গন্ধে আপনার সামনেই কেউ ঘেসছে না। আবার অনেকে আছেন পারফিউম লাগাতেই পছন্দ করে না। এই ধরনের সমস্যা কমবেশি সবারই রয়েছে। তাদের জন্য চিন্তার আর কোনও কারণ নেই। কম দামের মধ্যে প্রতিদিনের ব্যবহারের জন্য সেরা ১০ পারফিউমের হদিশ রইল আপনাদের জন্য।

আরও পড়ুন-ত্বকের জেল্লা বাড়াতে চান, ভরসা রাখুন টি-ট্রি অয়েলে...

নিভিয়া মেন
নিভিয়া মেন ফ্রেশ অ্যাক্টিভ পারফিউমটি অন্যান্য পারফিউমের তুলনায়  একটু হালকা। দিনের ৪৮ ঘন্টার আপনাকে ফ্রেশ রাখবে এই পারফিউম। যাদের প্রচন্ড ঘাম হয় তারা অনায়াসে ব্যবহার করতে পারবেন। এর পাশাপাশি আন্ডারআর্মসের কালো দাগ তুলতেও বেশ উপকারী এই পারফিউম।

জোভান মাস্ক
যে সমস্ত মহিলারা উগ্র গন্ধ পছন্দ করেন না তাদের কথা মাথায় রেখে পুরুষরা অবশ্যই এই পারফিউম ব্যবহার করতে পারেন। হালকা সুগন্ধীর এই পারফিউম অনায়াসেই পুরুষদের আকর্ষণীয় করে তুলবে।

ডেভিড অফ
অন্যান্য পারফিউমের তুলনায় ডেভিড অফের গন্ধটা একটু লাইট। যারা অফিসে চাকরি করেন তাদের পছন্দের প্রথম তালিকায় থাকে এই পারফিউম। এর মিষ্টি গন্ধে আশেপাশের মহিলারা অনেক বেশি আকর্ষিত হবে আপনার প্রতি।

অ্যাডিডাস
স্পোর্টস ব্র্যান্ড অ্যাডিডাস এর পারফিউমগুলি তৈরিই করা হয় যারা কঠোর পরিশ্রম করেন তাদের কথা মাথায় রেখেই। অ্যাডিডাস ব্র্যান্ডের পারফিউমের অনেক ভ্যারিয়েশন রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী যে কোনও একটা অনায়াসেই বেছে নিতে পারেন।

ফগ
বডি স্প্রে-র মধ্যে খুব অল্প সময়ের মধ্যেই বাজার দখল করেছে ফগ বডি স্প্রে।  প্রতিদিনের ব্যবহারের জন্যই এটি কিন্তু অনায়াসেই ব্যবহার করতে পারেন।  ফগের বিভিন্ন গন্ধ রয়েছে। উগ্র, হালকা আপনার পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন।

আরও পড়ুন-বাড়ি ফিরেও অফিসের কাজ করছেন, অজান্তেই ঘটতে চলেছে বড় বিপদ...

অ্যাক্টিভ ব্ল্যাক
এদেশে পারফিউমের জগতে অ্যাক্টিভ ব্ল্যাক খুবই জনপ্রিয় দীর্ঘস্থায়ী পারফিউম হিসেবে এর বেশ নামডাক রয়েছে।  একবার ব্যবহার করলে বেশ অনেকক্ষণ এটি থাকে। এর সুগন্ধে অনায়াসেই মহিলারা আপনার প্রতি আকর্ষিত হবে। কম দামের মধ্যে অনায়াসেই এগুলি কিনতে পারেন।

পার্ক এভিনিউ গুড মর্নিং
পার্ক এভিনিউ ব্র্যান্ডের গুড মর্নিম পারফিউমটি দীর্ঘদিন ধরে  প্রচলিত। পুরুষরাও অনেক বেশি পছন্দ করেন এই পারফিউমটি। ফ্রেশনেস ধরে রাখতে এটি অনায়াসেই ক্যারি করতে পারেন।

সেট ওয়েট
সেট ওয়েট বিভিন্ন সুগন্ধের পারফিউম বাজারে নিয়ে এসেছে। কম দামের মধ্যে আপনার পছন্দমতো যে কোনও একটি অনায়াসেই নিয়ে নিতে পারেন।

এক্স সিগনেচার
এক্স সিগনেচার অনেক ধরনের ডিওডরেন্ট নিয়ে এসেছে। সারাদিনের কাজের মধ্যে ঘাম হবে এটা খুব স্বাভাবিক ব্যাপার। সেই ঘাম আটকাতে এই  ডিওডরেন্ট খুবই কার্যকরী।  বিভিন্ন সুগন্ধের মধ্যে আপনি পেয়ে যাবেন। আপনার পছন্দের গন্ধ অনুয়ায়ী আপনি বেছে নিতে পারেন।

বস
নামের সঙ্গে একদম মানানসই এই পারফিউমটি। বিশ্বের প্রতিটি দেশেই বসের এই পারফিউম পাওয়া যায়। একটি নয়, একাধিক ফ্লেভারে পেয়ে যাবেন এই পারফিউম।