কলম্বিয়ার এক সাংবাদিক লাইভ শো চলাকালীন দুর্ঘটনার সম্মুখিণ হয়েছেন। ঘটনার ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। স্পোর্টস চ্যানেল ইএসপিএন কলম্বিয়ার সাংবাদিকরা অনুষ্ঠানের আসা অতিথির সঙ্গে একটি আলোচনার মাধ্যমে লাইভ শো করছিলেন। এই সময় ঘটে এই মর্মান্তিক ঘটনা। একটি টিভি সেট অনুষ্ঠানে উপস্থিত এক সঞ্চালকের গায়ের উপর ভেঙ্গে পড়ে।

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাৎ টিভি সেট এর টুকরোটি সাংবাদিকে পিঠের উপর ভেঙ্গে পড়ে। তবে জানা গিয়েছে যে বড় কোনও দুর্ঘটনা ঘটেনি। লাইভ শো চলাকালীন এই ঘটনা ধরা পড়ে স্টুডিওতে থাকা ক্যামেরায়। লাইভ শো থাকায় দুর্ঘটনায় অবাক হয়ে অপর একজন অ্যাঙ্কর পরিস্থিতি সামাল দেওয়ার জন্য বিরতি ঘোষণা করলেন।

 

জানা গিয়েছে এই দুর্ঘটনার ফলে ছোটই আঘাত লেগেছে কার্লোস আরদুস নামক ওই সাংবাদিকের। আপাতত সুস্থ আছেন তিনি। ভিডিওটি প্রকাশের পরে, অনেকেই কার্লোস এর স্বাস্থ্যের জন্য উদ্বেগ প্রকাশ করেন এবং তার দ্রুত আরোগ্য কামনা করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর স্বাস্থ্যের দ্রুত উন্নতির জন্য প্রর্থণাও করেন অনেকে। মেডিকেল চেকআপের পরে, দর্শকদের আশ্বস্ত করার জন্য মাইক সিঙ্গটন নামের অপর সাংবাদিক টুইটারে জানিয়েছেন যে, তিনি কেবলমাত্র নাকের উপর সামান্য আঘাত পেয়েছিলেন। সহকর্মী কার্লোস-এর পক্ষ থেকে তিনি টুইটারে জানান, কার্লোস জানিয়েছেন, "যারা আমার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন, তাদের আমি জানাতে চাই যে আমি ভাল আছি। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ।"