রেনল্ট ট্রাইবার ১.০-এল টুর্বো অ্যান্ড এ এমটি-  ট্রাইবার সাব-৪এম এমপিভি-এর  একটি মাত্র পাওয়ারট্রেন অপশন লঞ্চ করা হয়েছিল- ১.০লিটার পেট্রোল ইঞ্জিন, ৫-স্পিড ম্যানুয়াল। রেনল্ট আসছে এবার ১.০ লিটার টুর্বো পেট্রোল ইঞ্জিন নিয়ে সঙ্গে একটি এএমটি   ১.০ লিটার ইঞ্জিন এক্সপোয় থাকবে।  আশা করা হচ্ছে ট্রাইবার এএমটি পেয়ে যাবে মার্চ মাসের মধ্যে এবং তারপরেই নতুন ইঞ্জিন। 

রেনল্ট জোয়ি- এটি্র বৈদ্যুতিক হ্যাচব্যাক ভার্সান লঞ্চ হয়ে গেছে ইউরোপের বাজারে এবং এই গাড়ি সেখানে জনপ্রিয় হয়েছে। এই ফরাসী গাড়ি নির্মাতারা দেখিয়ে দিয়েছে তাদের ইভি-  তৈরির দক্ষতা। মনে হয় এই গাড়ি এখুনি আসবে না আমাদের দেশে।

রেনল্ট কিউইড এলেক্ট্রিক- একই ব্র্যান্ডের আর একটি ইভি। চিন-এ এটির নাম সিটি কে-জেডই । রেনল্টের এটি বাজেট ইভি যা দেবে প্রায় ২৭০ কিমি (পুরনো এনইডিসি টেস্ট সাইকেল অনুযায়ী)।

স্কোডা ভিশন ইন- এক্সপোতে থাকছে স্কোডার প্রথম ভারতের জন্যই তৈরি নতুন এসইউভি। হুন্ডাই ক্রেটা ও কিয়া সেল্টসকে জোর প্রতিযোগিতায় ফেলবে এই গাড়ি। লঞ্চ করা হবে ২০২১ সালে।  

স্কোডা র‍্যাপিড টিএসাই- ভারতে স্কোডার প্রথম দিকের গাড়ি। নতুন ১.০ লিটার টুর্বো পেট্রল ইঞ্জিন থাকবে বিএস৬ জামানায় যা প্রয়োজন।

স্কোডা অক্টাভিয়া ভিআরএস২৪৫- নতুন প্রজন্মের স্কোডা অক্টাভিয়া  ভারতে আসবে ২০২০ সালের শেষ দিকে।  নতুন মডেলে বিএস ৬ ইঞ্জিন থাকবে না তাই ভিআরএস২৪৫ সীমিত সংখ্যায় লঞ্চ করা হবে যার ঝলক থাকবে এবারের এক্সপোয়।

স্কোডা ক্যারক- এই নতুন স্কোডা কম্প্যাক্ট এসইউভি বিশ্বের বাজারে পৌঁছেছে ইতিমধ্যেই। ইয়েতি-এর উত্তরসূরী হল ক্যারক। ৪ডব্লুডি ড্রাইভট্রেনের জন্য উপযুক্ত মডেল। শীঘ্রই ভারতে লঞ্চ হবে ।

ফোকসভাগন টি-রক- ফোকসভাগন -এর নতুন এসইউভি যা ভবিষ্যতের ফোকসভাগন ইসইউভির যাত্রার সূচনা করছে ভারতে।  এটি কম্প্যাক্ট এসইউভি যাতে প্রিমিয়াম ফিচারস থাকবে। আত্মপ্রকাশ ঘটবে সম্ভবত এই বছরের মাঝামাঝি।

ফোকসভাগেন এও এসইউভি-  এই গাড়ির গ্লোবাল প্রিমিয়ার হবে এবারের  অটো এক্সপোতে। স্কোডা ভিশন ইন-এর মতোই এই গাড়ির ভিত্তিও এও প্ল্যাটফর্ম। ২০২১ সালে লঞ্চ করা হবে এই গাড়ি।

জিডব্ল্যুএম হাভাল এফ ৭-  চিনের গ্রেট ওয়াল মোটর প্রথমবার আসছে ভারতে, ২০২০ সালের অটো এক্সপো-এ। এটি মাঝারি আয়তনের এসইউভি যা অনেকটা এমজি হেক্টর ও টাটা হ্যারিয়ার-এর মতো।

জিডব্লুএম ওরা আর ১-  এই সংস্থার প্রধাণ আকর্ষণ ওরা আর১। বিশ্বের অন্যতম ক্রয়ক্ষম বৈদ্যুতিক গাড়ি যাতে সরকারি ভর্তুকি প্রদত্ত হয়েছে। চিনে ইতিমধ্যেই লঞ্চ করা হয়েছে ওরা আর১।  ছোট ইভি যার মধ্যে প্রযুক্তি প্রাচুর্য আর ৩০০কিমির বেশি রেঞ্জ থাকবে।

মার্সিডিজ- বেঞ্জ- ইকিউএ- বিলাসবহুল গাড়ি নির্মাতাদের অন্যতম, অটো এক্সপোতে অবশ্যই আসছে। সদ্য এনেছে ইকিউ নামের বৈদ্যুতিক গাড়ি ভারতবর্ষে, সঙ্গে আছে একিউসি ইলেকট্রিক এসইউভি। ইকিউএ হল এই ব্র্যান্ডের কমপ্যাক্ট ভার্সান যা এখনও চিন্তার স্তরে রয়েছে।

মার্সিডিজ-বেঞ্জ এএমজি জিটি ৪-ডোর কুপ- এই গাড়ির আত্মপ্রকাশ ঘটবে ভারতে ২০২১ সালের মধ্যেই। এই মডেলে থাকবে ৪.০ লিটার বাই-টুর্বো ভি৮ ইঞ্জিন যাতে পাওয়া যাবে ৬৩৯পিএস এবং ৯০০এনএম।