Asianet News BanglaAsianet News Bangla

Skin Care: ফাঁস হল বিউটি সিক্রেট, রকুল প্রীতের মতো উজ্জ্বল ত্বক পেতে বানান এই ফেসপ্যাক

রকুলের স্টাইল স্টেইটমেন্ট, উজ্জ্বল ত্বক (Glowing Skin) আর ফিগার সকলের নজর কাড়ে। তবে, রকুল প্রীত সিং (Rakul Preet Singh)-এর মতো এমন উজ্জ্বল ত্বক পাওয়া কঠিন কথা নয়। ঘরে তৈরি ফেসপ্যাক (Face pack) ব্যবহার করে আপনিও পেতে পারেন রকুলের মতো দাগহীন উজ্জ্বল ত্বক। 

Use Rakul Preets home made face pack of glowing skin
Author
Kolkata, First Published Oct 29, 2021, 5:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কদিন আগেই ১০ অক্টোবর ৩১ বছরে পা দিলেন বলিউডের অন্যতম অভিনেত্রী রাকুল প্রীত সিং (Rakul Preet Singh) । আর জন্মদিনের দিন বোমা ফাটান নায়িকা। জ্যাকি ভাগনানির (Jackky Bhagnani) সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন তিনি। সেদিন অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভাগনানি তাঁর ইনস্টাগ্রামে রাকুলের জন্মদিনে ভালোবাসায় ভরা বার্তা লিখেছেন এবং সকলকে জানিয়েছেন যে তাঁরা ডেট করছেন। ভক্তরা এই পোস্ট দেখে অত্যন্ত হতচকিত হয়ে গিয়েছেন এবং তাঁদের এই সম্পর্ক জানার পর সবাই অভিনন্দন জানিয়েছিলেন। এতো গেল রকুল প্রীত সিং-এর প্রেমের কথা। এবার তাঁর রূপের রহস্য জেনেও হতচকিত হলেন ভক্তরা। 

আরও পড়ুন: Health Tips- শরীর সুস্থ রাখতে প্রতিদিন কিছুটা সময় প্রাণায়াম করুন, চোখের পলকে মিলবে সুফল

বিউটি কুইনদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন রকুল প্রীত সিং। তাঁর রূপের জাদুতে মুগ্ধ ভক্তদের সংখ্যা খুঁজে বের করা দায়। রকুলের স্টাইল স্টেইটমেন্ট, উজ্জ্বল ত্বক (Glowing Skin) আর ফিগার সকলের নজর কাড়ে। তবে, রকুল প্রীত সিং (Rakul Preet Singh)-এর মতো এমন উজ্জ্বল ত্বক পাওয়া কঠিন কথা নয়। ঘরে তৈরি ফেসপ্যাক (Face pack) ব্যবহার করে আপনিও পেতে পারেন রকুলের মতো দাগহীন উজ্জ্বল ত্বক। 

আরও পড়ুন: Weekend Special Recipe: রুই মাছ তো সকলের বাড়ি আসে, এক ঘেয়ে ঝোল-ঝাল ছেড়ে এবার বানিয়ে ফেলুন এই পদ
রূপচর্চার ক্ষেত্রে ফ্রুট প্যাকে (Fruit Pack) ওপর ভরসা করেন রকুল। কলা (Banana) দিয়ে তৈরি প্যাক ব্যবহার করেন নায়িকা। দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রকুল প্রীত সিং পার্লার ট্রিটমেনট নয়, ভরসা করেন ঘরোয়া রূপচর্চার ওপর। রকুলের মতো উজ্জ্বল ত্বক পেতে বানান এই ফেসপ্যাক। এরজন্য দরকার অর্ধেক কলা (Banana), মধু (Honey) ও দু চামচ লেবুর রস (Lemon)। একটি পাত্রে অর্ধেক কলা নিয়ে চটকে নিন। কলা অ্যান্টি-অক্সিডেন্ট এবং ফটোকেমিক্যালসে সমৃদ্ধ। তাই ত্বক, শরীর এবং চুলের পুষ্টি প্রদান করার জন্য এটি একটি দুর্দান্ত ঘরোয়া প্রতিকার। নিত্য দিনের সৌন্দর্যচর্চার জন্য কলা উপকারী। এই কলার সঙ্গে মেশান মধু। প্রতিদিন এক টেবিল চামচ মধু ১০-১৫ মিনিট মুখে মাখলে লাবণ্য ফুটে ওঠে। মধুতে থাকা এনজাইম ত্বকের লোমকূপ পরিষ্কার করে থাকে। এছাড়া মধুতে থাকা অ্যান্টি ব্যাকটেরিয়াল উপাদান ত্বকের ভারসাম্য রক্ষা করে কালচে ভাব দূর করে। এবার মেশান ২ টেবিল চামচ পাতিলেবুর রস। লেবুর প্রাকৃতিক উপাদান ত্বককে আরও ফর্সা করে তুলবে। এর গুণে মুখে সকল দাগ দূর হবে। এই তিনটি উপকরণ নিয়ে ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি মুখে মেখে রাখুন। ১৫ থেকে ২০ মিনিট পর ঘষে ধুয়ে ফেলুন। কদিন ব্যবহারেই ফারাক বুঝবেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios