শাজাহান আলি, পশ্চিম মেদিনীপুর-বিহার ভোটে এককভাবে লড়াই করে পাঁচটি আসনে জয়ী হয়েছে আসাউদ্দিন ওয়াসির দল AIMIM। এই অবস্থায় পশ্চিমবঙ্গে একুশের বিধানসভা নির্বাচনেও বাংলায় লড়াই করতে চাই বলে জানিয়েছেন ওয়াসির দল। এই অবস্থায় সংখ্যালঘু ভোট টানতে হায়দ্রবাদে AIMIM-এর সঙ্গে একপ্রস্ত আলোচনা করেছে তৃণমূল নেতৃত্ব। সেখানে আলোচনা অনুযায়ী বাংলার শাসক দল চাইলে তৃণমূলের সঙ্গে জোট করতে চাই AIMIM। এই জোট প্রসঙ্গকে তীব্র ভাষায় কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন-দেশালাই কাঠিতেই কিস্তিমাত, কালীমাতার ভক্তিতে ১ ইঞ্চির মূর্তি গড়লেন শিল্পী

পশ্চিম মেদিনীপুরে সাংবাদিক সম্মেলনে AIMIM-এর সঙ্গে তৃণমূলের জোট প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ''বিহারে পাঁচটি আসন পেয়ে সেকুলার দলগুলিকে চমকাচ্ছে মিম। AIMIM আর তৃণমূলের জোট প্রসঙ্গে আমার কিছু বলার নেই। মিম আহ্বান করছে, বিহারে তাঁরা পাঁটি আসনে জিতেছে। এখন চমকাচ্ছে এখানকার সেকুলার পার্টি গুলিকে। সেজন্য আনার কোনও সমস্য়া নেই। আমরা আমাদের সংগঠন শক্তির মাধ্যমে জয়লাভ করেছি। আগামী দিনেও জিতে বাংলায় পরিবর্তন করব''। মন্তব্য দিলীপ ঘোষের।

আরও পড়ুন-আলোর উৎসবে প্রাণ কাড়ল বাংলার জওয়ানের, পাক সেনার গুলিতে শহিদ নদিয়ার সুবোধ

পাশাপাশি, শুভেন্দু অধিকারী ও পিকের টিমের সমঝোতা নিয়েও মুখ খোলেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, ''সমস্য়াটা ওদের বাড়ির ভিতরের। আমরা পাশের বাড়ির লোক। উঁকি-ঝুঁকি মারি না। আমরা ভদ্রলোক, আমরা আমাদের পরিবার নিয়ে ব্যস্ত''।