করোনায় আক্রান্ত হননি তো? স্রেফ আতঙ্কেই এবার আত্মহত্যা চেষ্টা করলেন এক আরপিএফ জওয়ান। গুরুতর জখম অবস্থায় রেললাইন থেকে উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করেছেন সহকর্মীরাই। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে। 

আরও পড়ুন: করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় 'ভুল তথ্য' পেশ, বাম বিধায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের

জানা গিয়েছে, ওই আরপিএফ জওয়ানের নাম এসপি সাহু। গত কয়েকদিন ধরে জ্বর ও সর্দিতে ভুগছিলেন তিনি। গ্রাস করেছিল করোনার আতঙ্ক। শুক্রবার সকালে খড়গপুর স্টেশনের কাছে রেলব্রিজ থেকে ঝাঁপ দেন ওই জওয়ান। ঘটনাটি নজরে পড়ে যায় কর্তব্যরত রেল পুলিশ কর্মীদেরই। তড়িঘড়ি এসপি সাহুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, মাথায় গুরুতর আঘাত লেগেছে তাঁর, তবে শারীরিক অবস্থা স্থিতিশীল। 

 

আরও পড়ুন: করোনা সচেতনতার বার্তা, রায়গঞ্জে মাস্ক পরেই পুজো নিলেন মা কালী

আরও পড়ুন: কিংবদন্তির জন্মদিনে খাদ্যসামগ্রী বিলি, লকডাউনে মানবিক উদ্যোগ সচিন ভক্তদের

যতদিন যাচ্ছে, করোনা আতঙ্ক ততই বাড়ছে। দিন কয়েক আগে জরুরি কাজে এ রাজ্যে কর্মরত বেশ কয়েকজন আরপিএফ জওয়ান দিল্লিতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। আরপিএফ সূত্রে খবর, ফেরার পর ৯ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যেই ৬ জনই আবার খড়গপুর ডিভিশনে কর্মরত। ঘটনাটি জানাজানি হতেই রেলশহরে আতঙ্ক আরও বেড়েছে।  তারজেরেই কি আত্মহত্যার চেষ্টা করলেন এসপি সাহু? তেমনটাই মনে করা হচ্ছে। উল্লেখ্য, দিল্লি থেকে ফিরে হাওড়া উলুবেড়িয়াতেও হোম কোয়ারেন্টাইনে ছিলেন দু'জন আরপিএফ জওয়ান। সন্দেহজনক উপসর্গ দেখা দেওয়ায়, বুধবার তাঁদের ভর্তি করা হয় হাসপাতালে। একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। ব্যারাকটি সিল করে দিয়েছে পুলিশ।