শাজাহান আলি, মেদিনীপুর: পরকীয়া সম্পর্কের নির্মম পরিণতি। প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুন করল স্ত্রী! মনুয়াকাণ্ডের ছায়া এবার রেলশহর খড়গপুরে। ঘটনার দু'দিন পর থানায় অভিযোগ দায়ের করল মৃতের নাবালিকার মেয়ে। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: মাস্ক ছাড়াই চায়ের দোকানে আড্ডা, লকডাউনের মাঝে প্রতিবাদের মাশুল দিলেন বৃদ্ধ

জানা গিয়েছে,  মৃতের নাম এ মিশ্র রাও। স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে খড়গপুর শহরের নিমপুরা এলাকায় থাকতেন তিনি। চাকরি করতেন রেলে। শুক্রবার রাতে নিজে বাড়িতেই মারা যান এ মিশ্র। আত্মীয়স্বজনদের স্বামীর মৃত্যু খবরও জানান স্ত্রী সাথী রামাইয়া। বলেন, রাতে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হন ওই রেলকর্মী। সন্দেহ হয়নি কারও, নিয়মমাফিক শেষকৃত্যও  হয়ে যায়। 

আরও পড়ুন:ছাত্রীমৃত্যুতে চোপড়ায় অশান্তি, বিজেপির জেলা সম্পাদককে গ্রেফতার করল পুলিশ

শনিবার যখন বাড়িতে এ মিশ্র রাওয়ের শ্রদ্ধানুষ্ঠান চলছে, তখন রহস্যের পর্দাফাঁস করেন তাঁর নাবালিকা মেয়ে। কাঁদতে কাঁদতে সে জেঠুকে জানায়, তার সামনেই বাবাকে শ্বাসরোধ করে খুন করেছে মা ও মায়ের পরিচিত এক বন্ধ! শুধু তাই নয়, ঘটনার কথা জানালে শিশুটিকে পুড়িয়ে মেরে ফেলার হুমকি দিয়েছে অভিযুক্তেরা। এরপরই মৃতের স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারে লোকেরা। দু'জনকেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় হতবাক প্রতিবেশীরা।