একের পর এক খসে পড়ছে ফলস সিলিং। তাও আবার রয়েছেন যাত্রীরা। প্রথমে কিছুটা হলেও চমকে গিয়েছিলেন তাঁরা। কিন্তু পরক্ষণে সম্বিত ফিরতেই নিজের মোবাইল ফোনেই ভিডিও করেন এক যাত্রী। বর্তমানে সেই ভিডিওটি ভাইরাল নেটদুনিয়ায়। পাকিস্তানের এই ঘটনা শুধু পাক ভূখণ্ডেই সীমাবদ্ধ থাকেনি। রীতিমত ছড়িয়ে পড়েছে ভারতেও। আর সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মাত্র বছর দুই আগে তৈরি হওয়া  ইসলামাবাদ বিমানবন্দরের ডিপার্চার লাউঞ্জ খসে খসে পড়ছে। 

নেহেরু-গান্ধীর তুলনা টেনে ভগৎ সিং-এর প্রসঙ্গ উত্থাপন, ব্রিটিশ ভারতের ছবি ভাইরাল ...

সত্যি কি ভারতের স্বাধীনতা দিসব উদযাপন করেছিল মার্কিন সেনা, ভাইরাল ভিডিওর ফ্যাক্ট চেক কী বলছে ...

বিমান বন্দরের এই ঘটনায় নড়েচড়ে বসেছে পাকিস্তান প্রশাসন। জানান হয়েছে প্রবল বৃষ্টির কারণেই এই বিপত্তি। ইসলামাবাদ বিমান বন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন গত ১৪ অগাস্ট লাউঞ্জে এই দুর্ঘটনা ঘটে। প্রবল বৃষ্টির কারণেই এই ক্ষয়ক্ষতি। ওই দিন প্রায় ৫৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলেও জানিয়েছে বিমান বন্দর কর্তৃপক্ষ। আপনিও দেখে নিন কী ভাবে খসে খসে পড়ছে পাকিস্তানের বিমান বন্দরের একাধিক অংশ। আর সঙ্গে সঙ্গে জলে ভেসে যাচ্ছে বিলাস বহুল লাউঞ্জ। মাত্র ২ মিনিট ৭ সেকেন্ডের এই ভিডিওটি নিয়ে রীতিমত সরগরম নেট দুনিয়ায়। 

প্রাকৃতিক দুর্যোগের কারণে এর আগেও ইসলামাবাদ বিমান বন্দর ক্ষতিগ্রস্ত হয়েছে। বিমান বন্দরে জল ঢুকে যাওয়ার জন্য এর আগেও একাধিকবার খবরের শিরোনামে এসেছে ইসলামাবাদ বিমান বন্দর। তবে লাউঞ্জের ফলস সিলিং খসে পড়ার ঘটনায় নির্মাণকাজে ত্রুটিপূর্ণ রয়েছে বলেই অভিযোগ করা হয়। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে প্রাক প্রশাসন সূত্রের খবর।