Asianet News BanglaAsianet News Bangla

এবারের পুজোয় ষষ্ঠী থেকে দশমী 'মেল ফ্যাশন স্টেটমেন্ট', কোন কোন পোষাক ট্রেন্ডিং-এ রয়েছে

পুজোর জামা কাপড় সাধারণত সারা বছর আমরা পড়ে থাকি। সুতরাং এটা মাথায় রেখেই শপিং করা ভালো। তাই অতিরিক্ত রঙচঙে, গ্লেজ-যুক্ত পার্টি শার্ট না কেনাই শ্রেয়। ট্রেন্ডি পোশাকের সঙ্গে টাইমলেস পোশাক ও এবার ফ্যাশনে ইন। 

Durga Puja 2022 Male Fashion Statement in this Puja list of Male dresses are on trending BDD
Author
First Published Sep 12, 2022, 3:43 PM IST

আর তো মাত্র কয়েকটা দিন বাকি পুজোর। যারা এখনও শপিং শুরু করেননি তারা এবার চটপট জামাকাপড় কিনে ফেলুন। পুজোর ক'টা দিন একেবারে অন্যভাবে সাজিয়ে তুলুন নিজেকে।  আর এই বিষয়ে শুধু মেয়েরাই কেন, মেকওভারে ছেলেরাও কোনও অংশে কম যায় না। ঢাকে কাঠি পড়তে আর বেশি বাকি নেই। শেষ মুহূর্তের শপিং-এ যাওয়ার আগে অবশ্যই মনে রাখুন কোন ধরনের পোষাক পুজোয় কিনলে, সেগুলি আপনি ব্যবহার করতে পারবেন সারা বছর। সেই সঙ্গে কোন পোষাক পড়ে নিশ্চিন্তে করা যাবে প্যাণ্ডেল হপিং। 

সমস্ত কিছু মাথায় রেখেই পুজোর শপিং করুন। আর এখন ছেলেরাও অনেক বেশি ফ্যাশন সচেতন। সুতরাং ছেলেদের জন্য রইলো কয়েকটি ফ্যাশন টিপস। পুজোর জামা কাপড় সাধারণত সারা বছর আমরা পড়ে থাকি। সুতরাং এটা মাথায় রেখেই শপিং করা ভালো। তাই অতিরিক্ত রঙচঙে, গ্লেজ-যুক্ত পার্টি শার্ট না কেনাই শ্রেয়। ট্রেন্ডি পোশাকের সঙ্গে টাইমলেস পোশাক ও এবার ফ্যাশনে ইন। 

Durga Puja 2022 Male Fashion Statement in this Puja list of Male dresses are on trending BDD


এছাড়া কালো বা সাদা পোলো টি-শার্ট, এক রঙের ফর্মাল শার্ট, সাদা বা কালো এক রঙের টি-শার্ট এবার বেশ চলছে। তবে এই জিনিস সুতির কেনাই ভালো। নজর রাখুন ফিটের দিকে। খুব বেশি ঢিলে বা টাইট কখনই কিনবেন না। কমফর্টেবল মনে হলে ফুল হাতাও নিতে পারেন। পুরুষদের ফ্যাশানে এখন ইন ফ্লোরাল প্রিন্টের হাফ-শার্ট। টি-শার্টের ক্ষেত্রে এখন ট্রেন্ড ক্যাপশন লেখা ডিজাইন। আপনার ব্যক্তিত্বের সঙ্গে মাননসই টি-শার্ট কিনতেই পারেন। এই শার্টগুলি সাধারণত ঢিলে ফিট হয়। তবে শার্টের হাতা যাতে বেশি বড় না হয় সেটা লক্ষ রাখা জরুরি। 

আরও পড়ুন- প্রতিদিন শেভ করার বহু উপকারিতা, জানলে আপনি কখনই এরপর দাড়ি রাখবেন না

আরও পড়ুন- পুজোতে ছেলেদের মেকওভারের অন্যতম অংশ দাড়ি গোঁফ, জেনে নিন বিভিন্ন আকৃতির দাড়ি ভিন্ন অর্থ

আরও পড়ুন- হাড় ভাঙ্গার যন্ত্রণা থেকে মুক্তি পেতে করুন এই তেল দিয়ে ম্যাসাজ, মুক্তি মিলবে সহজেই

কেনাকাটার তালিকায় পাঞ্জাবি তো রাখতেই হবে। অষ্টমীতে পাঞ্জাবি ছাড়া অন্য কোনও পোশাক একদম বেমানান। সেই সঙ্গে চাইলে দশমীর জন্যও তালিকায় পাঞ্জাবি রাখতে পারেন। দুই ধরনের পাঞ্জাবী হয়। গর্জাস, ভারি কাজের পাঞ্জাবি ও এক রঙের বা হালকা কাজের পাঞ্জাবি দুটোই বেশ চলছে। আর জিন্সের মধ্যে ডার্ক ডেনিম বা কালো রঙের স্লিম ফিট জিন্স বেশ স্মার্ট এবং বেশ চলছে। পুজোর অষ্টমীতে পাঞ্জাবি তো মাস্ট। তাই সুতরাং ঠিক করে ফেলুন এবারের স্টাইল স্টেটমেন্ট আর মনপসন্দ জায়গা থেকে করে ফেলুন শপিং।

Follow Us:
Download App:
  • android
  • ios