পুজোর দিনগুলিতে পোশাকে আনুন রয়্যাল লুক, রইল কয়েকটা সহজ টিপস

| Sep 30 2022, 06:28 PM IST

পুজোর দিনগুলিতে পোশাকে আনুন রয়্যাল লুক, রইল কয়েকটা সহজ টিপস

সংক্ষিপ্ত

রাজকীয় লুকের জন্য নিউট্রাল কালার পরতে হবে। নিউট্রাল কালার সম্পর্কে, এটি বিশ্বাস করা হয় যে এটি একক রঙ নয় বরং রং মিশ্রিত করে তৈরি করা হয়েছে।

আপনার পোশাকের ফ্যাব্রিক ছাড়াও, দুটি সবচেয়ে গুরুত্বপূর্ণ প্যারামিটার রয়েছে যা বলে যে পোশাকে আপনার সামগ্রিক চেহারা কেমন হবে। সেটা হল আপনার পোশাকের রঙ এবং আপনার পোশাকের স্টাইল। সুতরাং আপনি যদি এই দুটি বিষয়ে মনোযোগ দেন তবে আপনি আপনার সাধারণ বাজেটের পোশাকটিকেও একটি রয়্যাল এবং ব্যয়বহুল লুক দিতে পারেন। আজ আমরা এমন রয়্যাল লুকের টিপস সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা পরলে আপনি একটি রাজকীয় চেহারা পেতে পারেন। 

রাজকীয় লুকের জন্য নিউট্রাল কালার পরতে হবে। নিউট্রাল কালার সম্পর্কে, এটি বিশ্বাস করা হয় যে এটি একক রঙ নয় বরং রং মিশ্রিত করে তৈরি করা হয়েছে।

Subscribe to get breaking news alerts

রয়্যাল লুক নিয়ে আসবে এই কয়েকটি কালার

ডাভ গ্রে কালার - ধূসর রঙে অনেকগুলি শেড রয়েছে, তাই ধূসর রঙেও ডাভ গ্রে কালার বেছে নিন। এটি ধূসর রঙের একটি খুব হালকা শেড। আপনাকে যদি কোনো পার্টির জন্য পোশাক বানাতে হয় এবং আপনার বাজেট বেশি না হয়, তাহলে সেই সময়ে আপনি প্লেইন ‘ডাভ গ্রে কালার’-এ সাজানো স্যুট পেতে পারেন এবং নেট দোপাট্টা দিয়ে পরলে রাজকীয় লুক পেতে পারেন।

ব্রিজ কালার- যে সব মেয়েরা সদ্য বিয়ে করেছে। তাঁরা সাধারণত উজ্জ্বল এবং ভারী রঙের পোশাক পরেন। তবে উজ্জ্বল ও ভারী রঙের পোশাকের মধ্যে 'ব্রিজ কালার' পোশাক ট্রাই করে দেখতে পারেন। আপনি একটি সম্পূর্ণ ভিন্ন চেহারা পাবেন। এ জন্য ব্রিজ কালার আনারকলি ট্রাই করতে পারেন। একসাথে আপনি সোনার গয়না ট্রাই করতে পারেন। 

সাদা রঙ - আপনি যে কোনও বয়সে, যে কোনও জায়গায়, যে কোনও কাজের জন্য সাদা রঙ পরতে পারেন। সাদা রঙের লম্বা স্যুট এবং তার ওপর সোনালি জরি যুক্ত দোপাট্টা নিতে পারেন। সাধারণ স্যুট ছাড়াও, আপনি যদি সাদা রঙে আনারকলি স্যুট পান তবে এটি একটি এথনিক লুক দেয়। এই রঙটি বাজারে খুব সহজেই পাওয়া যায়।

আইভরি কালার - হাতির দাঁতের রঙের জন্য, মৌলিক সাদা রঙের মধ্যে যদি সামান্য হলুদ রঙ মেশানো হয়, তবে তার পরে যে রঙটি তৈরি হয় তাকে আইভরি কালার বলে। এই রঙের একটি পোশাক আপনার পার্টি এবং ফাংশনের জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

কালো রঙ - কালো এবং সাদা সার্বজনীন রং হিসাবে বিবেচিত হয়। অর্থাৎ যেকোনো পোশাকের সঙ্গে মানানসই করে পরতে পারেন। অতএব, আপনি আপনার বিশেষ মুহুর্তগুলিতে রাজকীয় চেহারা পেতে কালো রঙ ব্যবহার করতে পারেন। এ ছাড়া কালো রঙের সঙ্গে অন্য যেকোনো উজ্জ্বল রঙের পোশাক যেমন কালো স্যুটের সঙ্গে লাল রঙের দোপাট্টা পরতে পারেন।

অলিভ কালার - অলিভ কালারের সাধারণ সবুজের থেকে কিছুটা আলাদা দেখায়। আপনি যদি সবুজ রঙ পছন্দ করেন। তাই আপনার পার্টি এবং ফাংশনের জন্য অলিভ কালার গ্রিন বেছে নিন কারণ এটি আপনাকে একটি রাজকীয় চেহারা দিতে পারে।

আরও পড়ুন- পুজোয় প্যান্ডেল হপিং-এর জন্য চাই ড্রেসের সঙ্গে মানানসই মেকআপ, মনে রাখুন এই বিষয়গুলি

আরও পড়ুন- মুখের জন্য সিরাম কেন উপকারী, জেনে নিন কীভাবে ঘরে বসে ফেস সিরাম তৈরি করবেন

আরও পড়ুন- অক্সিডেটিভ স্ট্রেস কি, দ্রুত ত্বককে বৃদ্ধ করে তোলে, জেনে নিন আরও কী কী সমস্যা রয়েছে

Read more Articles on
null