Asianet News BanglaAsianet News Bangla

সেক্স করার সময় সাবধান, ভুলেও স্পর্শ করবেন না সঙ্গীর শরীরের এই জায়গাগুলিতে


সেক্স নিয়ে এক্সপেরিমেন্ট কে না করতে চায়। । বিশেষ করে কী করলে সেক্সের সময় আরও বেশি যৌনতার স্বাদ পাওয়া যায় তা নিয়েও নানা কথা মনে ঘুরতে থাকে। বিশেষত স্পর্শই  আপনাকে চরম তৃপ্তি দিতে পারে এমনটাই ভাবেন বেশিরভাগই।  বিশেষজ্ঞরা বলছেন,সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। তবে সেক্সের সময় ভুল করেও সঙ্গির শরীরের এই বিশেষ ৪ জায়গায় স্পর্শ করবেন না, তাহলেই হতে পারে মারাত্মক ক্ষতি।

be Careful during sex never touch these parts of your partner s body BRD
Author
Kolkata, First Published Aug 25, 2022, 12:01 PM IST

সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনমিলনে ফলে শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। বিশেষ করে কী করলে সেক্সের সময় আরও বেশি যৌনতার স্বাদ পাওয়া যায় তা নিয়েও নানা কথা মনে ঘুরতে থাকে। বিশেষত স্পর্শই  আপনাকে চরম তৃপ্তি দিতে পারে এমনটাই ভাবেন বেশিরভাগই। কিন্তু সেক্সের সময় ভুল করেও সঙ্গির শরীরের এই বিশেষ ৪ জায়গায় স্পর্শ করবেন না, তাহলেই হতে পারে মারাত্মক ক্ষতি।

সেক্স নিয়ে এক্সপেরিমেন্ট কে না করতে চায়। । বিশেষ করে কী করলে সেক্সের সময় আরও বেশি যৌনতার স্বাদ পাওয়া যায় তা নিয়েও নানা কথা মনে ঘুরতে থাকে। বিশেষত স্পর্শই  আপনাকে চরম তৃপ্তি দিতে পারে এমনটাই ভাবেন বেশিরভাগই।  বিশেষজ্ঞরা বলছেন,সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। তবে সেক্সের সময় ভুল করেও সঙ্গির শরীরের এই বিশেষ ৪ জায়গায় স্পর্শ করবেন না, তাহলেই হতে পারে মারাত্মক ক্ষতি।যৌনাঙ্গ হল  যে কোনও মানুষেরই স্পর্শকাতর জায়গা। বিশেষ করে মহিলাদের। তাই সঙ্গমের সময়টাতে আপনার সঙ্গীর যৌনাঙ্গের নিচের দিকে হাতে দেবেন না। এতে যৌনসুখ পাওয়ার চেয়ে ব্যথা লাগার সম্ভাবনাই বেশি থাকে।

 

be Careful during sex never touch these parts of your partner s body BRD

 

প্রতিটি মানুষেরই যোনিমুখ ভীষণ স্পর্শকাতর একটি জায়গা।  যাকে ইংরাজিতে বলে ক্লিটোরিস। নারীদের এই অংশে স্পর্শ করলে উত্তেজনা বাড়লেও তার কায়দাটা জানত হবে। কারণ আলতো করে যোনিমুখে স্পর্শ করলে তা যেমন উত্তেজনা বাড়াবে তেমনি আচমকা হাত দিলে ব্যাথা লেগে যেতে পারে।সেক্সের সময়টাতে ভুল করেও পায়ের তলায় হাত দিতে না বলছেন বিশেষজ্ঞরা। পায়ের তলায় হাত দিলে যেমন উত্তেজনা বাড়বে বলে আপনি ভাবছেন, তেমনটা আদতে নয়। কারণ আপনার খুনসুটি অন্যের কাছে বিরক্তির কারণ হতে পারে। তাই ভুল করে সঙ্গমের সময় পায়ের তলায় হাত দেবেন না। অ্যানাল সেক্স করতে অনেকেই পছন্দ করেন। অ্যানাল সেক্সের সময় অনেকেই সঙ্গীর পায়ু স্পর্শ করে থাকেন। তবে আঙুল দিয়ে আচমকা স্পর্শ করলে সেখানে ব্যথা লাগার সম্ভাবনা থাকে। তাই অ্যানাল সেক্সের সময় সঙ্গিনীর পায়ু স্পর্শ করলে হাতে লুব্রিকেটর দিয়ে নেওয়াটাই বাঞ্ছনীয়।  গবেষণায় দেখা যাচ্ছে, বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকেরই  শরীরেই  পরিবর্তন হয়।  তবে সঙ্গমের সময়টুকু শুধু নিজেদের  এবং পরমুহূর্তে বিষয়টা থেকে বেরিয়ে যাওয়া, এটাই কিন্তু ঠিক নয় বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios