Asianet News BanglaAsianet News Bangla

Relationship Tips: ওভার পজেসিভ, বদমেজাজী প্রেমিকে বিয়ে করার আগে ভেবে দেখুন, ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিন

প্রেমিকের (Lover) সঙ্গে মানিয়ে নেওয়া সহজ হলেও, বরের (Husband) সকল দোষ উপেক্ষা করা এত সহজ নয়। তাই সম্পর্কটা পরিণতি দেওয়ার আগে কয়টি জিনিস খেয়াল রাখুন।   

do not marry your boyfriend if he has those habits
Author
Kolkata, First Published Nov 29, 2021, 12:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রেমটা বহু বছরের। ঝগড়া-ভালোবাসা করে কেটে গিয়েছে প্রায় পাঁচটা বছর। তবে, আজকাল প্রেমের থেকে ঝগড়া বেশি হয়। মাঝে ব্রেকআপও (Breakup) হয়েছে। ২ বছর সম্পর্ক ছিল না। কিন্তু, ফের আবার সব ঠিক হয়ে গিয়েছে। এখন ভাবছেন বিয়ে করেই নেবেই। কিন্তু, মনে রাখবেন প্রেম আর বিয়ে দুটো এক নয়। প্রেমিকের (Lover) সঙ্গে মানিয়ে নেওয়া সহজ হলেও, বরের (Husband) সকল দোষ উপেক্ষা করা এত সহজ নয়। তাই সম্পর্কটা পরিণতি দেওয়ার আগে কয়টি জিনিস খেয়াল রাখুন।   

ভেবে দেখুন তো প্রেমিক তার সকল প্রতিশ্রুতি (Promise) রাখতে পারে কিনা। অনেকেই আছে কথা দিয়ে কথা রাখতে পারেন না। আপনার প্রেমিক এমন হলে ভেবে দেখার সময় এসেছে। ভবিষ্যতে প্রেমিকের এই সম্পর্ক বড় সমস্যায় ফেলবে। বর (Husband) যদি বার বার তার সকল প্রতিজ্ঞা ভুলে যায়, তাহলে জীবনে নানা রকম সমস্যায় পড়তে পারেন।

আরও পড়ুন: Relationship Tips : নিয়মিত 'স্বপ্নদোষ' কি কোন জটিল রোগ, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা

প্রেমিক কি আপনার সব বিষয় খবরদারি (Controlling) করেন। আপনি কী খাবেন, কী করবেন, কার সঙ্গে কথা বলবেন, কী ধরনের পোশাক পরবেন, এই সকল বিষয় মন্তব্য করে। আপনাকে কি তার সকল কথা শুনে চলতে হয়, তাহলে ভেবে দেখুন। এই ধরনের স্বভাব প্রথম দিকে ভালো লাগলেও, পরে অসহ্য লাগতে পারে। তাই বিয়ে করে দুঃখ করার থেকে, আগে ভেবে নিন। মনে রাখবেন, সহজে কারও স্বভাব বদলায় না। 

আরও পড়ুন: Office Gossip: বুঝতে পারছেন সকলের অফিস গসিপের প্রধান টপিক আপনি, জেনে নিন এই পরিস্থিতিতে কী করবেন

আপনি কি তার জীবনের সেকেন্ড প্রায়োরিটি (Second Priority)? সব বিষয়ে আগে অন্যের কথা ভাবে, তারপর আপনার কথা ভাবে। ভালোবাসা আপনার তরফ থেকে কি বেশি? তাহলে বিয়ের করা আগে ভেবে দেখুন। তার জীবনে আপনার গুরুত্ব কতটা জেনে নিন আগে। তবেই, বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিন। মনে রাখবেন, বিয়ে ভাঙা এত সহজ নয়। কারও জীবনে আপনি সেকেন্ড প্রয়োরিটি হলে, সেই সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়ার আগে ভাবনা চিন্তা করার সময় এসেছে। 

দুদিন ধরে আপনার ফোন ধরছে না। আপনার চিন্তায় অবস্থা খারাপ। দুদিন পর জানতে পারলেন সে কাজ নিয়ে ব্যস্ত ছিল। শুধু একটা ‘সরি’ (Sorry) বলে সব কথা শেষ করল। এমন অনেকেই আছে। হাজার হাজার ভুল বার বার করে। সব শেষে একটা ‘সরি’ (Sorry) বলে প্রেমিককে মানিয়ে নেন। এমন ছেলের সঙ্গে সংসার বাঁধার আগে ভেবে দেখুন। তা না হলে, নিজেই সমস্যায় পড়বেন।      
 

Follow Us:
Download App:
  • android
  • ios