Asianet News Bangla

জেলের মধ্যে বন্দি যুবকের সঙ্গে সঙ্গম মহিলা কারারক্ষীর, পরিণামে হতে হল গ্রেফতার

  • জেলের মধ্যে এক বন্দির সঙ্গে সঙ্গম
  • গ্রেফতার হলেন এক মহিলা জেলরক্ষী
  • এমনকী তাঁর বিরুদ্ধে আরও বহু অভিযোগ রয়েছে
  • আপাতত কাজ থেকে সাসপেন্ড করা হয়েছে অভিযুক্তকে
Female prison guard arrested for an inappropriate relationship with an inmate
Author
Kolkata, First Published May 26, 2020, 7:15 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জেলের মধ্যেই এক বন্দি-র সঙ্গে যৌন সম্পর্ক। একিদিন বা দুদিন নয়। প্রায় মাস সাতেক ধরে চলছিল এই সম্পর্ক। অবশেষে ধরা পড়তেই হল মহিলা কারারক্ষী মেলেসিয়া গুডউইনকে। অভিযোগ, ২৫ বছর বয়সী কারারক্ষী মেলেসিয়া ২১ বছর বয়সী ওই বন্দি-র সঙ্গে সঙ্গমে রত হতেন। রোজ রাতে অন্য একটি সেলে নিয়ে যেতেন ওই বন্দি যুবককে। এরপর তাঁর সঙ্গে চলত মেলেসিয়ার উদ্দাম যৌনক্রীড়া। কয়েক মাস আগে একটি সূত্র ধরে তদন্তে নেমেছিল সরকারি গোয়েন্দারা। সেই তদন্তেই সামনে আসে এই তথ্য। মেলেসিয়াকে গ্রেফতারও করা হয়। পরে কঠোর শর্তে তাঁকে জামিন দেয় আদালত। 

আরও পড়ুন- যৌন সহবাস থেকে সাবধান, অবশেষে বীর্যেও মিলল করোনা ভাইরাস

জানা গিয়েছে, মেলেসিয়া এর আগেও জেলের মধ্যে অন্য বন্দিদের সঙ্গে এমন যৌন ক্রীড়ায় অভ্যস্ত ছিলেন। জেলে কোনও অল্প-বয়সী পুরুষ বন্দি এলেই তাদের উপর নজর পড়ত মেলেসিয়ায়। এভাবেই তিনি এর আগেও একাধিকবার বহু বন্দির সঙ্গে অনৈতিক যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। এমন এক অভিযোগের তদন্তেই নেমেছিল সিডনি পুলিশের গোয়েন্দারা। তদন্তে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসার জোগাড়। ২৫ মে সকালে মেলেসিয়াকে গ্রেফতার করা হয় সিডনির দক্ষিণ-পশ্চিমে অবস্থিত ইনগলেবার্ন-এর বাড়ি থেকে। তাঁকে নিয়ে যাওয়া হয় ক্যাম্পেবলটাউন পুলিশ স্টেশনে। তাঁর বিরুদ্ধে সরকারি অফিসারর হিসাবে ক্ষমতার অপব্যবহার এবং কর্মস্থলের দায়িত্ব ভুলে অনৈতিক সম্পর্কে জড়ানো এবং নিজের জেলের বন্দির সঙ্গে সম্পর্কে জড়িয়ে নিরাপত্তা ব্যবস্থাকে প্রশ্নের মুখে ঠেলে দেওয়ার মতো অভিযোগ আনা হয়েছে। 

আরও পড়ুন- ভারতীয় মেয়েরা কোন বয়সে যৌনমিলনে লিপ্ত হন, সমীক্ষায় উঠে এল ভয়ঙ্কর তথ্য

এই ঘটনার তদন্তকারী কম্যাান্ডার অফ কারেক্টিভ সার্ভিসেস ইনভেস্টিগেশন-এর গোয়েন্দা ইন্সপেক্টর রবার্ট হোলোস জানিয়েছেন, সিলভারওয়াটার জেল- যেখানে মেলেসিয়া কর্মরত ছিলেন, সেখানে তিনি  ৫ জন বন্দির সঙ্গে এমন যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। প্রতিটি যৌন সম্পর্ক মাসের পর মাস স্থায়ী হয়েছিল। মেলেসিয়ার বিরুদ্ধে জেলের মধ্যে মাদক এবং তামাক জাতীয় দ্রব্য ও লাইটার এবং চিয়ুংগাম নিয়ে যাওয়ারও অভিযোগ রয়েছে। 

গোয়েন্দাদের তদন্ত রিপোর্ট একটু একটু করে সামনে আসতেই মেলেসিয়াকে দুই সপ্তাহ আগে সাসপেন্ড করা হয়। ফলে, কাজ থেকে বসে যেতে হয়েছিল তাঁকে। এই সময়ে গোয়েন্দারা জানায়, ক্যালেব ভালেরি নামে এক প্রাক্তন কয়েদির সঙ্গে জেলের মধ্যেই যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন মেলেসিয়া। ওই প্রাক্তন কয়েদি আবার একজন উঠতি র্যাপার। 

আরও পড়ুন-মেদবহুল পুরুষরাই উদ্দাম যৌনতায় এগিয়ে, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

মেলেসিয়ার জামিন মঞ্জুর হতেই নাকি ক্যাম্পবেলটাউন পুলিশ স্টেশনে প্রাক্তন কয়েদি ভ্যালেরি এসে মেলেসিয়াকে নিয়ে যান। আদালত জানিয়েছ, অত্যন্ত কঠোরতার সঙ্গে জামিনের শর্ত মানতে হবে মেলেসিয়াকে এবং ১৪ জুলাই তাকে বারউড লোকাল কোর্টে হাজিরা দিতে হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios