Asianet News BanglaAsianet News Bangla

সহকর্মীর সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়েছে? সবার আগে এই পাঁচ বিষয় নিশ্চিত করুন

সহকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ানো নতুন বিষয় নয়। এর প্রধান কারণ দাম্পত্য জীবনে সমস্যা। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, যারা নিজেদের দাম্পত্য জীবনে নানান সমস্যায় ভোগেন, তারা মূলত অধৈব সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে, এমন সম্পর্কে জড়ানোর আগে এই পাঁচটি বিষয় সতর্ক হন। না হলে, নিজেই বিপদ পড়বেন।

Remember those 5 things if you are in an extramarital affair ABSC
Author
Kolkata, First Published Jun 13, 2022, 11:05 AM IST

আর্য আর রিচা প্রায় ৩ বছর ধরে একই অফিসে কাজ করে। আগে আলাদা বিভাগ থাকলেও, সদ্য দুজনে একই বিভাগে কাজ করছে। বর্তমানে কাজের বাইরে টিফিন টাইমে এক সঙ্গে গল্প করছে। রিচা প্রায়শই বাড়ি থেকে সুস্বাদু পদ রেঁধে আনছে। অন্য দিকে, আর্যও রিচার পছন্দের জিনিস কিনে আনে। বর্তমানে আর্য আর রিচার বন্ধুত্ব সকলের নজর কাড়ছে। এদিকে দুজনেই বিবাহিত। রিচার একটা ২ বছরের মেয়েও আছে। তারপরও যে এরা অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই কাউকেই। প্রায়শই এমন ঘটনা ঘটে থাকে। সহকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ানো নতুন বিষয় নয়। এর প্রধান কারণ দাম্পত্য জীবনে সমস্যা। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, যারা নিজেদের দাম্পত্য জীবনে নানান সমস্যায় ভোগেন, তারা মূলত অধৈব সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে, এমন সম্পর্কে জড়ানোর আগে এই পাঁচটি বিষয় সতর্ক হন। না হলে, নিজেই বিপদ পড়বেন।

সে আপনাকে ব্যবহার করছে না তো। এই বিষয় আগে সতর্ক হন। যে ব্যক্তির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছেন, সে সত্যিই আপনাকে ভালোবাসে নাকি শুধুই ভালোবাসার নাটক করছে। এই কথা না জেনে সম্পর্কে যাবেন না। শেষে দেখলেন আপনিই ঠকে গিয়েছেন।  
 
কেন এমন সম্পর্কে জড়াচ্ছেন নিজের মনকে প্রশ্ন করুন। হতেই পারে আপনার দাম্পত্য জীবনে নানান সমস্যা চলছে। তাই বলে, অন্য ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ানো কি ঠিক হবে, সে বিষয় নিজেকে প্রশ্ন করুন। আপনার একটি ভুল পদক্ষেপ তিনটি মানুষের জীবন নষ্ট করে দিতে পারে। 

সম্পর্কের ভবিষ্যত কী ভেবে দেখেছেন? যে ব্যক্তির সঙ্গে আজকাল বেশি মেলামেশা করছেন, সেই সম্পর্ক কত দিনের তা ভেবে দেখুন। আপনি কি সত্যিই নিজের বিয়ে থেকে বেরিয়ে সেই মানুষটির সঙ্গে ঘর বাঁধতে চান, নিজের মনকে প্রশ্ন করুন। ভবিষ্যত না থাকলে, বেকার নিজের নাম খারাপ করার মানে নেই।  

আপনারা দুজনই সম্পর্কের গোপনীয়তা রক্ষা করছেন তো। অবৈধ সম্পর্কের ক্ষেত্রে তা অধিকাংশই লুকিয়ে রাখতে চায়। তবে, আপনাদের সম্পর্কের সেই গোপনীয়তা রক্ষা হচ্ছে কি না সে বিষয় নিশ্চিত করুন। 
সঙ্গীর সঙ্গে শারীরিক মিলন কোনও নতুন বিষয় নয়। বর্তমান শারীরিক সম্পর্ক নিয়ে সকলেরই মানসিকতার পরিবর্তন হয়েছে। আপনিও যদি শারীরিক সম্পর্কে লিপ্ত হন, তাহলে নিশ্চিত করুন তা সুরক্ষিত যৌন মিলন কি না। না হলে নিজেই বিপদে পড়তে পারেন। 

আরও পড়ুন- আজই খাদ্যতালিকা থেকে বাদ দিন এই পাঁচ খাবার, অজান্তেই মারাত্মক ক্ষতি হচ্ছে লিভারের

আরও পড়ুন- উষ্ণ আলিঙ্গন থেকে বিশ্বাস- সম্পর্ক টিকিয়ে রাখার সহজ পাঁচটি টোটকা

আরও পড়ুন- ব্রেস্ট ক্যান্সারের ঝুঁকি রয়েছে পুরুষদেরও, জেনে নিন উপসর্গ ও লক্ষ্ণণ সম্পর্কে

Follow Us:
Download App:
  • android
  • ios