Asianet News BanglaAsianet News Bangla

'সেক্স টয়' দিয়ে যৌনখিদে মেটাচ্ছেন, অজান্তেই শরীরের ক্ষতি করছেন না তো? জেনে নিন

অরিজিনালিটি থেকে কৃত্রিমের প্রতি ঝুঁকছে জেনওয়াইরা। তবে সেক্স টয় ছেয়ে গেছে বাজারে । কোনও ওষুধের দোকান কিংবা অত্যাধুনিক শপিং মলে অনেকে কন্ডোম কিনতে দ্বিধা বোধ করেন, তাদের মধ্যে  সেক্সটয় কেনাটা অনেকটাই ঝক্কির বিষয়। তবে অনলাইনে  থাকতে চিন্তার কোনও বিষয় নেই। এমন একাধিক সাইট রয়েছে, যেখানে অনায়াসেই নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্য সেক্সটয় কিনতে পারবেন তাও আবার গোপনে।

 Satisfy your sex addiction with sex toys know where to buy safely BRD
Author
Kolkata, First Published Jul 20, 2022, 2:30 PM IST

। অরিজিনালিটি থেকে কৃত্রিমের প্রতি ঝুঁকছে জেনওয়াইরা। তবে সেক্স টয় ছেয়ে গেছে বাজারে । কোনও ওষুধের দোকান কিংবা অত্যাধুনিক শপিং মলে অনেকে কন্ডোম কিনতে দ্বিধা বোধ করেন, তাদের মধ্যে  সেক্সটয় কেনাটা অনেকটাই ঝক্কির বিষয়। তবে অনলাইনে  থাকতে চিন্তার কোনও বিষয় নেই। এমন একাধিক সাইট রয়েছে, যেখানে অনায়াসেই নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্য সেক্সটয় কিনতে পারবেন তাও আবার গোপনে। যৌনকামনা একেক জনের একেক রকমের হয়ে থাকে। তবে শারীরিক সুখ নিয়ে সব ধরনের মানুষেরই আগ্রহ অনেক বেশি থাকে। যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। যৌনতাকে অনেকেই  ফ্যান্টাসি হিসেবে তুলে ধরছেন।

 যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ভাবনা রয়েছে, তাই বলে যৌনতা নিয়ে এক্সপেরিমেন্ট এটা শুনলেই যেন গা-টা শিউরে উঠে। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যত দিন যাচ্ছে মেয়েদের চাহিদা ক্রমশ কমছে। আর সেই চাহিদা পূরণ করতে মার্কেটে হাজির 'সেক্স টয়'। বর্তমানে কৃত্রিমের প্রতি ঝুঁকছে জেনওয়াইরা। গবেষণাতেও দেখা গেছে দেশের বেশিরভাগ ছেলে-মেয়েরাই এই কৃত্রিম বস্তুর প্রতি অনেক বেশি আসক্ত। এমনকী অনলাইন সার্চেও হু হু বেড়ে যাচ্ছে এই কৃত্রিম জিনিসের চাহিদা। ছেলে মেয়ে নির্বিশেষে আসক্ত হয়ে পড়ছে এই সেক্স টয়ের উপর। যদি দামের জন্য অনেকেই পিছিয়ে যাচ্ছে। তবু  তাদের নিয়ে আগ্রহ যেন ক্রমশই বেড়ে যাচ্ছে। তবে কোথা থেকে এই সেক্স টয় কিনবেন, তা নিয়ে চিন্তা বাড়ছে।

 

 Satisfy your sex addiction with sex toys know where to buy safely BRD

 

 যারা অত্যাধুনিক ও আন্তর্জাতিক মানের সেক্স টয় ব্যবহার করতে চান তারা লাভ ট্রিটসে দেখতে পারেন। এই সাইটের দাবি এদের সমস্ত প্রোডাক্ট সিই সার্টিফায়েড। এছাড়াও নটি নাইটস থেকে নিজের পছন্দের সেক্স টয় কিনে নিতে পারবেন। এদের সবচেয় বড় সুবিধা হল এই  সাইটে ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা রয়েছে। অর্থাৎ নিজের পছন্দের জিনিস হাতে পাওয়ার পরই টাকা দেবেন। অ্যাডাল্ট প্রোডাক্স ইন্ডিয়া নামের এই অনলাইট সাইটটিতে নারী-পুরুষ নির্বিশেষে সেক্স টয় কিনে নিতে পারবেন। এখানে কার্ট সিস্টেমের ব্যবস্থা রয়েছে। নির্বাচন করে রেখে দিয়ে পরে অর্ডার দিতে পারবেন। প্রিভি প্লেজার্স এটি হল আরেকটি অনলাইনের ঠিকানা, যেখানে নিজের পছন্দমতো সেক্স টয় যেমন কিনে নিতে পারবেন তেমনই সুন্দর অন্তর্বাসও অর্ডার দিতে পারবেন। সেক্স টয় কেনার অন্যতম একটি সাইট হল বেশরম। নামের মধ্যেই যেন দেশি ব্যাপার রয়েছে।  নারী ও পুরুষরা বিভিন্ন ধরনের সেক্স টয় এবং কাপল সেট কিনে নিতে পারবেন এই সাইট থেকে।  সুতরাং সেক্স টয় কেনা নিয়ে যারা এতদিন ধরে টেনশনে ভুগছিলেন তাদের আর কোনও ঝক্কি রইল না। এবার নিজ নিজ পছন্দ মতো সেক্স টয় কিনে শারীরির সুখ খুঁজে নিন। 

Follow Us:
Download App:
  • android
  • ios