টানা তিন ম্যাচে জয়ের পর ওড়িশা এফসির বিরুদ্ধে রবিবার রাতে গোল শূন্য ড্র করল এটিকে। পর পর তিন ম্যাচে জিতে ইতিমধ্যেই পয়েন্ট টেবিলের শীর্ষে চলে গিয়েছে এটিকে। আর সেই শীর্ষ দলকেই এবার রুখে দিল ওড়িশা এফসি। তবে ওড়িশার বিরুদ্ধে ড্র করে কোনও ভাবে খুশি নন এটিকে কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস। আর এই ড্র করার পর দলের ফুটবলারদের খেলা নিয়ে অসন্তো। প্রকাশ করেন কলকাতার ফুটবল ফ্রাঞ্চাইজির কোচ অ্যান্টোনিও হাবাস।

আরও পড়ুন, ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি দেখতে চান ভারতীয় ক্রিকেটার, বললেন ইডেন বসেই .

ম্যাচ ড্র করার পর হাবাস বলেন, 'আমরা পয়েন্ট টেবিলের শীর্ষে আছি ঠিকই। তবে সেখান থেকে আমাকে এভাবে পয়েন্ট হারালে চলবে না। এই ম্যাচে এমন পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ হয়ে যায়। আমরা এই ম্যাচটা একদম ভালো খেলিনি। তাই এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে। তবে ভুলে গেলে চলবে না আমরা লিগের শীর্ষে আছি। সেই জায়গাটা ধরে রাখতে গেলে আরও ভালো খেলতে হবে ফুটবলারদের। আমাদের খেলায় অনেক কিছু শুধরাতে হবে। সেই নিয়ে আগামী ম্যাচ গুলোর আগে কাজ করতে হবে।'

 

 

দলের সব রকম পারফরম্যান্সের পাশাপাশি এটিকে দলের ডিফেন্স নিয়ে কিছু সমস্যা দেখা গিয়েছে ওড়িশা এফসির বিরুদ্ধে। প্রথমার্ধে রক্ষণভাগ নিয়ে বেশ চাপে ছিল এই দল। তবে সেটা সরাসরি মানতে চাননি এটিকে কোচ। তিনি এই বিষয় নিয়ে বলেন, আমার মনে হয় না আমাদের ডিফেন্স নিয়ে কোনও রকমের সমস্যা আছে। প্রথমার্ধে একটু কম্বিনেশনে অসুবিধা হয়েছিল। তাছাড়া কিছু হয়নি। এটা কোনও সমস্যা নয়। এই ম্যাচে আমাদের বিরুদ্ধে গোল করেনি ওড়িশা। তাই সেটা নিয়ে ভাবতে চাইছি না। যা ভুল আছে সেটা শুধরে পরের ম্যাচ লড়াই করব।

আরও পড়ুন, এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে আলাপ চারিতায় লক্ষ্মণ, পিঙ্ক বল টেস্ট নিয়ে উচ্ছ্বসিত ভিভিএস .


এই নিয়ে চলতি আইএসএলে ৫টি ম্যাচ খেলে ফেললো এটিকে। ৫টার মধ্যে তিনটিতে জয় পেয়েছে কলকাতার এই ফুটবল ফ্রাঞ্চাইজি। প্রথম ম্যাচে হারের পর তিন ম্যাচে টানা জয় পেয়েছে এটিকে দল। তবে শেষ ম্যাচে চার নম্বর জয়টি রবিবার আটকে দিয়েছে ওড়িশা এফসি। ওড়িশার বিরুদ্ধে চলতি আইপিএলের ৫ নম্বর ম্যাচে গোল শূন্য ড্র করেই মাঠ ছাড়েন এটিকে ফুটবলাররা।