Asianet News BanglaAsianet News Bangla

প্যারালিম্পিক্সে ভারতের সাফল্য, সকল পদক জয়ীদের শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের

টোকিও প্যারালিম্পিক্সে ৭টি পদক জিতেছে ভারতীয় অ্যাথলিটরা। একটি সোনা, ৪টি রুপো ও ২টি ব্রোঞ্জ জিতেছে ভারত। পদক জয়ী অ্যাথলিটদের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
 

CM Mamata Banerjee congratulate Indian medal winners at Tokyo Paralympics spb
Author
Kolkata, First Published Aug 30, 2021, 2:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও প্যারালিম্পিক্সে একের পর এক পদক জিতছেন ভারতীয় অ্যাথলিটরা। রবিবার ও সোমবার ২ দিনের মধ্যেই ৭টি পদক এসেছে ভারতের ঝুলিতে। যদিও ডিস্কাস থ্রোয়ে বিনোদ কুমারের ব্রোঞ্জ পদক নিয়ে এখনও বিবেচনা চলছে, তবে তা ভারত পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী। এছাড়াও রবিবার পদক জিতেছিলেন ভাবিনা প্যাটেল ও নিশাদ কুমার ও সোমবার শুটিংয়ে সোনা পেলেন অবনী লেখারা, ডিস্কাস থ্রোয়ে রুপো জিতেছেন যোগেশ কাঠুনিয়া ও জ্যাভলিন থ্রোয়ে রুপো জিতেছেন দেবেন্দ্র ঝাঝারিয়া ও ব্রোঞ্জ জিতেছেন সুন্দর সিং গুরজার।

প্য়ারালিম্পিক্সে সাফল্যের পর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ভারতীয় অ্যাথলিটরা। সকল পদক জয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোনা জয়ী অবনীকে মমতা লিখেছেন,'টোকিয়ো প্যারালিম্পিক্সে সোনা জয়ের শুভেচ্ছা অবনী লেখারা। ভারতীয় ক্রীড়া ক্ষেত্রে এটা একটা মাইলফলক। আগামী দিনের জন্য শুভেচ্ছা রইল।'  যোগেশ কাঠুনিয়াকে শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীর বার্তা,'রুপো জয়ের শুভেচ্ছা যোগেশ কাঠুনিয়া। গোটা দেশ তোমার জন্য গর্বিত। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।'

 

 

 

 

এছাড়াও প্যারালিনম্পিক্সে জ্য়াভলিন থ্রোয়ে ভারতকে জোড়া পদক এনে দেওয়া দেবেন্দ্র ঝাঝারিয়া ও সুন্দর সিং গুরজারকেও শুভেচ্ছা জানিয়েছেন মমতা। লিখেছেন,'দুর্দান্ত পারফরম্যান্স দেবেন্দ্র। টোকিয়ো প্যারালিম্পিক্সে রুপো জয়ের অনেক শুভেচ্ছা। তোমার সাফল্যে গর্বিত গোটা দেশ।' সুন্দরের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রীর বার্তা, 'ভারতের জন্য গর্বের দিন। ব্রোঞ্জ জয়ের জন্য শুভেচ্ছা জানাই সুন্দরকে। ওঁর জয়ে সবাই গর্বিত। আগামীদিনের জন্য শুভেচ্ছা।' 

 

 

 

 

ভারতীয় পদক জয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংবর্ধনা অনুষ্ঠানেরও আয়োজন করা হবে কেন্দ্রীয় সরকারের তরফে। এছাড়াও সকগল অ্যাথলিটকে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। প্য়ারালিম্পিক্সে ভারতীয় দলের পারফরমেন্সে গর্বিত গোটা দেশ। 

CM Mamata Banerjee congratulate Indian medal winners at Tokyo Paralympics spb

Follow Us:
Download App:
  • android
  • ios