Prithvi Shaw : পৃথ্বী শ-র গাড়িতে হামলা, গ্রেফতার অভিযুক্ত, বিভিন্ন ধারায় মামলা

আরও সেলফি তোলার জন্য জোর করতে থাকেন এক পুরুষ ও এক মহিলা, রাজি হননি পৃথ্বী | বেসবল ব্যাট দিয়ে মেরে পৃথ্বীর গাড়ির কাচ ভেঙে দেয় তারা |

/ Updated: Feb 17 2023, 02:56 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

রেস্তোরাঁর বচসা গড়াল রাস্তায় হামলায়। বেসবল ব্যাট দিয়ে পৃথ্বী শ-র গাড়ির কাচ ভাঙা, মোটর সাইকেল ও গাড়ি নিয়ে তাড়া করা, টাকা চেয়ে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। স্বপ্না-সহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পৃথ্বী ও তাঁর বন্ধু আশিস যাদব। মুম্বই পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৩ ধারায় অবৈধ জমায়েত, ১৪৮ ধারায় অশান্তি পাকানো, ৩৮৪ ধারায় তোলাবাজি, ৫০৬ ধারায় অপরাধমূলক কার্যকলাপের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। 

বুধবার শেষ রাতে এই ঘটনা ঘটে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সান্তাক্রুজ বিমানবন্দরের কাছে একটি হোটেলে নৈশভোজে গিয়েছিলেন পৃথ্বী ও আশিস। সেখানেই সেলফি তোলা নিয়ে বচসা শুরু হয়। হোটেলের বাইরে রাস্তাতেও ছড়িয়ে পড়ে সেই ঝামেলা। পৃথ্বীর গাড়ি ভাঙচুর করা হয়।

আশিসের অভিযোগ, এক পুরুষ ও এক মহিলা পৃথ্বীর সঙ্গে সেলফি তুলতে যান। প্রথমে কোনও সমস্যা হয়নি। সেলফি তোলেন পৃথ্বী। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে তাঁরা আরও সেলফি তোলার জন্য জোর করতে থাকেন। তাতে রাজি হননি পৃথ্বী। তখন ওই পুরুষ ও মহিলা খারাপ ব্যবহার করতে থাকেন। সেই সময় ওই হোটেলের ম্যানেজার গিয়ে অভিযুক্তদের সেখান থেকে চলে যেতে বলেন।

আশিস আরও জানিয়েছেন, তাঁরা নৈশভোজ সেরে হোটেল ছেড়ে বেরিয়ে দেখেন, অভিযুক্তরা তাঁদের আক্রমণ করার জন্য বেসবল ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছে। তাঁরা গাড়িতে বসতেই অভিযুক্তরা বেসবল ব্যাট দিয়ে মেরে গাড়ির কাচ ভেঙে দেয়। ৩টি মোটর সাইকেল ও একটি সাদা গাড়ি তাঁদের তাড়া করছিল। গাড়িতে ছিলেন স্বপ্না। তিনি হুমকি দেন, ৫০ হাজার টাকা না দিলে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ দায়ের করবেন।