ডেভিস কাপের ম্যাচ খেলতে পাকিস্থানে যেতে চান না তাঁরা । চিঠি দিয়ে ভারতীয় টেনিস অ্যাসোসিয়েশনকে এমনটা জানিয়ে দিলেবন ভারতীয় টেনিস খেলোয়াড়রা। দেলর কাছে এমন চিঠি পাওয়ার পর এবার বিশ্ব টেনিস সংস্থার কাছে ভেনু বদলের আর্জি জানাতে চলেছে ভারতীয় টেনিস সংস্থা। সংবাদ সংস্থা এএনআই সুত্রে এমনই খবর উঠে আসছে। এআইটিএ’র এক কর্তাই নাকি জিনেয়েছেন ভারতীয় খেলোয়াড়দের এই চিঠির কথা। ডেভিস কাপের নতুন সূচী অনুযায়ী নভেম্বরের শেষে ইসলামাবাদে দুই দেশের মধ্যে ডেভিস কাপের ম্যাচ হওয়ার কথা ছিল। 

আরও পড়ুন - আবারও মেসিকে হারালেন রোনাল্ডো, ৭০০ গোলের মাইলস্টোন সিআর সেভেনের

পাকিস্তান ও ভারেতর মধ্যে বর্তমান পরিস্থিতর কথা এই দুই দলের খেলা কিছুদিনের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছিল বিশ্ব টেনিস সংস্থা। সেটা ছিল আগস্ট মাসে। কিন্তু সেপ্টেম্বরে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা খুটিয়ে দেখার পর সেপ্টেম্বরে নতুন দিন জানিয়ে দেন বিশ্ব টেনিস সংস্থা। কিন্তু এবার পাকিস্তান যাবেন না বলে বেঁকে বসেছেন খেলোয়াড়রাই। তাই অবস্থা বুঝে নিরপেক্ষ স্থানে এই ম্যাচ করানোর আবেদন জানাতে চলেছে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন। 

আরও পড়ুন - আজ শহরে ফিরছেন বিসিসিআই সভাপতি সৌরভ, মহারাজ বরণে সেজে উঠছে ইডেন

দুই দেশের সম্পর্কের জন্য অনেক দিন থেকেই ক্রিকেট হকির মত খেলায় দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। ভারতীয় দল পাকিস্তানে যেতে নারাজ আবার পারিস্তানও ভারতে আসতে নারাজ। গত কয়েক মাসে সেই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়েছে। পুলওয়ামায় জঙ্গি হালমা, বালাকোট এয়ার স্ট্রাইক বা কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ নিয়ে পাকিস্তানের উস্কানিমূলক মন্তব্য। সিমান্ত পার থেকে বারবার উড়ে আসছে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি। এই পরিস্তিতে আর যাই হোক না কেন, পাকিস্তানে গিয়ে খেলার কোনও ইচ্ছে নেই ভারতীয় টেনিস দলের খেলোয়াড়দের। 

আরও পড়ুন - পাড়ার ছেলে ভারতীয় ক্রিকেটের প্রধান, বেহালাতে দীপাবলির মেজাজ