Asianet News BanglaAsianet News Bangla

নাম থেকে চাহাল পদবী মুছে ফেললেন ধনশ্রী, স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি?

যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ভার্মা ২০২০ সাল থেকে বিবাহিত এবং পারফেক্ট দম্পরির উদাহরণ যাইহোক,ধনশ্রী সম্প্রতি তাঁর নাম পরিবর্তন করে চাহাল পদবী সরিয়ে দিয়েছেন, এবং তাঁর স্বামী  একটি রহস্যময় বার্তা পোস্ট করেছেন, ভক্তদের বিভ্রান্ত করে তুলেছেন। তবে কি তাঁদের সম্পর্কের সত্যি অবনতি হয়েছে? নাকি এর পিছনে অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে? চলুন জেনে নেওয়া যাক।

is all okay between yuzvendra and dhanashree verma, anbad
Author
Kolkata, First Published Aug 18, 2022, 7:21 PM IST

যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ভার্মা ২০২০ সাল থেকে বিবাহিত এবং পারফেক্ট দম্পতির উদাহরণ যাইহোক,ধনশ্রী সম্প্রতি তাঁর নাম পরিবর্তন করে চাহাল পদবী মুছে দিয়েছেন, এবমগ তাঁর স্বামী  একটি রহস্যময় বার্তা পোস্ট করেছেন, ভক্তদের বিভ্রান্ত করে তুলেছেন। ভারতীয় লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল তাঁর মজা-প্রেমময় এবং উদ্ভট প্রকৃতির কারণে সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার। তিনি ভারতীয় ড্রেসিং রুমের সবচেয়ে ছিল-আউট ছেলে যিনি বেশিরভাগ ক্ষেত্রেই  জোকস ক্র্যাক করতে পছন্দ করেন। ব্যক্তিগত জীবনে, তিনি ইউটিউব কোরিওগ্রাফার এবং নৃত্যশিল্পী ধনশ্রী ভার্মাকে বিয়ে করেছেন। ২০২০ সালে গাঁটছড়া বাঁধার আগে দু'জন দীর্ঘদিন থেকেই ডেটিং করছিলেন। তবে, সম্প্রতি, ধনশ্রী তাঁর নাম থেকে চাহাল পদবী বাদ দিয়েছিলেন, ভক্তদের অনুমান হয়েছিল হয়তো এই দম্পতির মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে। তারপর, চাহালের রহস্যময় সোশ্যাল মিডিয়া পোস্ট আগুনে ঘৃতাহুতির কাজ করেছে। তারপর থেকে, ভক্তরা দুশ্চিন্তা করছেন যে দুজনের মধ্যে সবকিছু ঠিক আছে কিনা,কারণ অনেকেই ভয় পান সবচেয়ে খারাপের জন্য।

চাহালের রহস্যময় পোস্টে লেখা ছিল, 'নিউ লাইফ লোডিং'। যদিও ধনশ্রীর নাম পরিবর্তনের সময় এবং চাহালের পোস্ট মিলে যায়, কিছু ভক্ত আশাবাদী এবং দম্পতির কাছ থেকে সুসংবাদ আশা করেন। অনেকে বিশ্বাস করেন ধনশ্রী দম্পতির প্রথম সন্তানের সঙ্গে গর্ভবতী হতে পারেন। তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট বিবেচনা করে, তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন, যখন তাঁর পোস্টের ক্যাপশন ছিল, 'একজন রাজকুমারী সর্বদা তাঁর সকল ব্যথাকে শক্তিতে পরিণত করবে'

চাহাল এবং ধনশ্রী হল ইন্টারনেটের অন্যতম জনপ্রিয় দম্পতি, কারণ দু'জন ক্রমাগত তাদের ভক্তদের বিনোদন দেয় এবং সোশ্যাল মিডিয়াতে তাদের জীবন সম্পর্কে আপ টু ডেট রাখে। এদিকে, চাহালের সর্বশেষ ইনস্টাগ্রাম গল্পটি তাদের সম্পর্ক সম্পর্কিত সমস্ত গুজব বন্ধ করে দিয়েছে। তিনি প্রায়শই লাইমলাইটে থাকেন তার অ্যান্টিক্সের জন্য যা মাঠে এবং বাইরে উভয়ই বিনোদন দেয়।

ধনশ্রীর এক ভক্ত এমনকি পোস্টটিতে মন্তব্য করে জিজ্ঞাসা করেছেন, 'কিন্তু, আপনার কী ধরনের ব্যথা?' অন্যদিকে, চাহাল স্বাধীনতা দিবসের পর থেকে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেননি, যা । সুতরাং, যখন উভয়ই আরও বিশদ প্রকাশ করবে তখন আসল বিষয়টি খোলসা হবে, এদিকে টিম ইন্ডিয়ার সাথে চাহালের পরবর্তী সফর এশিয়া কাপ T20 ২০২২-এর সময় হবে, যা 27 আগস্ট সংযুক্ত আরব আমিরাতে (UAE) শুরু হবে।

আরও পড়ুন, বিজয়ের কেরিয়ার, স্বাস্থ্য ও প্রেম নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ, কি আছে লাইগারের ভাগ্যে?

আরও পড়ুন, ব্রহ্মাস্ত্র তৈরির নেপথ্যে কোন ভাবনা? সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে খোলসা করলেন অয়ন মুখার্জি
 

Follow Us:
Download App:
  • android
  • ios