সদ্য বার্সালনার হাত থেকে ব্রুনো ফার্নান্দেজকে ছিনিয়ে এনেছে ম্যান ইউ। ৫৫ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে তার জন্য ম্যান ইউকে। ফলে তাদের ভাঁড়ারে টান পড়েছে। এর জন্যই এখন অনেকে মনে করছেন ফ্রেঞ্চ তারকা পল পোগবাকে ছেড়ে বা লোনে পাঠিয়ে দিতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড।

চলতি মরশুমে মাত্র ৮ বার দেশের হয়ে মাঠে নেমেছেন পোগবা। একটিও গোল করতে পারেননি তিনি। মাত্র ২ টি গোলের জন্য পাস বাড়িয়েছেন। নতুন বছরে এখনো অবধি মাঠে নামতে পারেননি। গোড়ালির চোটে ভুগছেন তিনি। ফেব্রুয়ারিতে মাঠে ফেরার কথা তার। পোগবার অনুপস্থিতিতে স্কট ম‍্যাকটেমনির পারফরম্যান্স মনে ধরেছে ম্যান ইউ ম্যানেজার ওলে গানারের। অপর মিডফিল্ডার ফ্রেডের ফর্মেও খুশি তিনি। এবার ব্রুনো ফার্নান্দেজ এসে যাওয়ায় পল পোগবার দলে জায়গা পাওয়া কঠিন বলেই মনে করছেন একাংশ। 

এখনো অবধি চার মরশুমে ইউনাইটেডের হয়ে ৩১ গোল করেছেন পোগবা। ইতালির জুভেন্তাস থেকে তৎকালীন রেকর্ড অর্থের বিনিময়ে ক্লাবে এসেছিলেন তিনি। মাঝে জোসে মরিনহো কোচ থাকার সময় তার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে দলে অনিয়মিত হয়ে পড়েছিলেন। এখন চোট কাটিয়ে উঠে তার ভবিষ্যৎ কি দাঁড়ায় সেদিকেই নজর ফুটবল মহলের। যদিও এই বিষয়ে পোগবা বা ম্যানচেস্টার ইউনাইটেড কোনো পক্ষই সরকারিভাবে মুখ খোলেনি এখনো।