ম্যান ইউ ফ্যান দের বিক্ষোভের শিকার হলেন এড উডওয়ার্ড। তিনি ম্যান ইউ-এর একজিকিউটিভ ভাইস চেয়ারম্যান। ক্লাবের তরফে জানানো হয়েছে কিছু মানুষ ম্যান ইউ-এর জার্সি পরে হামলা চালায় উডওয়ার্ডের বাড়িতে।  এই ঘটনার তীব্র নিন্দা করেছ ম্যানচেস্টার ইউনাইটেড। পুলিশেও অভিযোগ জানানো হয়েছে। ম্যান ইউ-এৎ পক্ষ থেকে জানানো হয়েছে, ক্লাব সমর্থকদের বিক্ষোভ দেখানো একরকম ব্যাপার। কিন্তু ক্লাবের সঙ্গে জড়িত কাউকে হেনস্থা করা, তার উপর হামলা করা সম্পূর্ণ আলাদা ব্যাপার। ঘটনাটি কোনওরকমভাবেই সমর্থনযোগ্য নয় বলেও বিবৃতি প্রকাশ করেছে জানিয়েছে ম্যান ইউ। 

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যান ইউ-এর লাগাতার ব্যর্থতা নিয়ে ক্লাব সদস্যদের মধ্যে বিক্ষোভ বেশ কিছুদিন ধরেই দানা বাঁধছিল। সেই বিক্ষোভ যে এই পর্যায়ে পৌঁছতে পারে তা কেউ ভাবতে পারেনি। যদিও বাড়িতে হামলার সময় উডওয়ার্ড বাড়িতেই ছিলেন কি না তা স্পষ্ট করে জানা যায়নি। বিশেষ সূত্রের খবর এড উডওয়ার্ড সেই সময় বাড়িতে ছিলেন না। ম্যান ইউ-এর শেষ দুটি ম্যাচ থেকেই সমর্থকরা গ্যালারিতে উডওয়ার্ড এবং ম্যান ইউ মালিক গ্লেজার ভাইদের বিরুদ্ধে সরব হয়েছিলেন। তার থেকেই খানিকটা অসন্তোষের আঁচ পাওয়া গিয়েছিল। উডওয়ার্ড নিজের ভাগ্য কে ধন্যবাদ দিতে পারেন যে তাঁর বড় কোনও ক্ষতি হয়নি।

ওয়াকিবহাল মহলের মতে গোটা ঘটনার কারণ হলো মাঠে ম্যান ইউ-এর হতশ্রী পারফরম্যান্স। রেকর্ড ২০ বার ইপিএল জেতা ক্লাব শেষ বার ইপিএল জিতেছে ২০১৩ তে। শেষ ৩ বছরে কোনো ট্রফিই তারা ঘরে তুলতে পারেনি। ফলে সমর্থকদের ধৈর্যের বাঁধ ভেঙেছে। সম্প্রতি এফ এ কাপে বড় ব্যবধানে জিতলেও শেষ দুটি লিগের ম্যাচে লিভারপুল এবং বার্নলির কাছেহারতে হয়েছে তাদের। এই অবস্থায় বুধবার রাতে তারা লিগ কাপের ম্যাচে নামতে চলেছে ঘরোয়া শত্রু ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে।