চায়না ওপেন থেকে পর পর বিদায় নিচ্ছেন ভারতীয় শাটলাররা। মঙ্গলবার পিভি সিন্ধুর বিদায়ের পর বুধবার এই টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন সাইনা নেহওয়ালও। এবার চায়না ওপেনে লড়াই শেষ হল ভারতীয় পুরুষ শাটলার সাই প্রণিথের। একই সঙ্গে বৃহস্পতিবার এই টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন পারুপল্লি কাশ্যপও। ব্যাডমিন্টনের এই প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছেন ভারতের মিক্স ডবলস জুটি সাত্বিকসাইরাজ রানিকরেড্ডি ও অশ্বিনী পোনাপ্পা।

আরও পড়ুন, অধিনায়কের পদ থেকে অপসারিত, পাল্টা তোপ দাগলেন মহেশ ভূপতি

বৃহস্পতিবার চায়না ওপেনের ম্যাচে ডেনমার্কের শাটলার অ্যান্ডার্স অ্যান্টোনসেনের কাছে ২০-২২, ২২-২০, ১৬-২১ ফলে হারেন প্রণিথ। দ্বিতীয় রাউন্ডের এই খেলায় ম্যারাথন লড়াই চালালেও জয়ের মুখ দেখতে ব্যার্থ হয়েছেন ভারতীয় শাটলার। প্রথম গেমে হারলেও দ্বিতীয় গেমে খেলায় সমতা ফিরিয়েছিলেন প্রণিথ। তবে শেষ গেমে হাসি মুখে কোর্ট ছাড়তে পারেননি ভারতীয় শাটলার। অপরদিকে, ডেনমার্কের প্রতিপক্ষের কাছে এদিন দ্বিতীয় রাউন্ডে স্ট্রেট গেমে হারেন পারুপল্লি কাশ্যপও। ডেনমার্কের ভিক্টরের কাছে ১৩-২১, ১৯-২১ ফলে হারের মুখ দেখতে হয় কাশ্যপকে।

আরও পড়ুন, নিজের বিয়ের রাতেও সঙ্গী ক্রিকেট, পাক সমর্থকের ছবি ভাইরাল করল আইসিসি

অপরদিকে, পুরুষদের সিঙ্গলস বিভাগ ছাড়াও এদিন মিক্স ডবলস বিভাগেও হেরে কোর্ট ছাড়েন ভারতীয় জুটি। ভারতের মিক্স ডবলস জুটিকে হারায় দক্ষিণ কোরিয়ার সিও সাং জে ও চা ইউজুং। সাত্বিকসাইরাজ ও অশ্বিনী পোনাপ্পা জুটি ২১-৯, ২১-১২ ফলে হেরে কোর্ট ছাড়েন বৃহস্পতিবার। মাত্র ২৪ মিনিটেই হারতে হয়েছে এই জুটিকে। বুধবার প্রথম রাউন্ড থেকে ছিটকে গিয়েছিলেন সাইনা নেহওয়াল পাশাপাশি প্রথম দিন ছিটকে গিয়েছিলন সিন্ধু। এবার বাকিদের ছিটকে যাওয়ায় চায়না ওপেনে ফের একবার স্বপ্নভঙ্গ হল ভারতের।