আগস্ট মাসে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলেন। তারপর তিনটি টুর্নামেন্টের খেললেন বিশ্বচ্যাম্পিয়ন পিভি সিন্ধু। কিন্তু একবারও কোয়ার্টার ফাইনালের মুখ দেখতে পারলেন না তিনি। বৃহস্পতিবার ডেনমার্ক ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন সিন্ধু। তাও আবার ১৭ বছরের এক প্রতিপক্ষের কাছে হেরে। কোরিয়ার শাটলার এন সে ইয়ংয়ের কেরিয়ারে এখনও পর্যন্ত এটাই সেরা জয়। তিনি স্ট্রেট গেমে ওড়ালেন বিশ্বচ্যাম্পিয়নকে। খেলার ফল ২১-১৪, ২১-১৭। 

আরও পড়ুন - মেরির প্রতি একচোখা বক্সিং ফেডারেশন, মন্ত্রী-কে চিঠি আর এক বক্সারের

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর এই নিয়ে তিনটি টুর্নামেন্টে নামলেন সিন্ধু। বিশ্বের সেরা ব্যাডমিন্টন খেলোয়াড় হওয়ার পর চায়না ওপেনে নেমেছিলেন সিন্ধু। সেখানে বিদায় নেন দ্বিতীয় রাউন্ড থেকে। তারপর কোরিয়া ওপেন। সেখানে প্রথম রাউন্ডের হারের মুখ দেখতে হয় হায়দরাবাদী শাটলারকে। এবার ডেনমার্ক ওপেনে বিশ্ব ব়্যাঙ্কিংয়ে ১৯ নম্বরে থাকা কোরিয়ায় ইয়ংয়ের সামনে যেন নার্ভ ধরে রাখতে পারলেন না সিন্ধু। প্রথম গেমে হারের পর দ্বিতীয় গেমে একটা সময় পর্যন্ত এগিয়েও ছিলেন। কিন্তু মাঝপথে আবার ছন্দ হারিয়ে ফেললেন তিনি। 

আরও পড়ুন - বক্সিং রিংয়ে নকআউট পাঞ্চ, মৃত্যু তরুণ আমেরিকান বক্সারের

বুধবার ডেনমার্ক ওপেপন থেকে বিদায় নিয়েছিলেন সাইনা নেহওয়াল। এবার পিভি সিন্ধুও বিদায় নিলেন। পুরুষদের বিভাগে হারের মুখ দেখতে হল সমীর বর্মা ও বি সাই প্রনিথকেও। সমীর স্ট্রেট গেমে হারলেন চিনের চেন লংয়ের কাছে। খেলার ফল ১২-২১, ১০-২১। অন্যদিকে জাপানের কেন্টো মোমোটার ৬-২১,১৪-২১এ হারলেন বি সাই প্রনিথকে। বৃহস্পতিবারই ডেনমার্ক ওপেন থেকে কার্যত ভারতের সব আশাই শেষ হয়ে গেল। 

আরও পড়ুন - ধোনির ভবিষ্যৎ কোন পথে এগোবে, ২৪ তারিখ নির্বাচকদের সঙ্গে কথা বলবেন সৌরভ