আর্থিক সমস্যায় চিকিৎসা করাতে পারছেন না, মুখ্যমন্ত্রীর কাছে সাহায্যের আর্জি পিয়ালির

কাঠমাণ্ডুর হাসপাতাল থেকে এশিয়ানেট নিউজ বাংলার এডিটর দেবজ্যোতি চক্রবর্তীকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বর্তমান অবস্থার কথা জানালেন পিয়ালি। কীভাবে মাকালু জয় করার পর সমতলে নেমে আসার সময় সমস্যায় পড়েন তিনি, সে কথাও জানিয়েছেন।

/ Updated: May 26 2023, 12:36 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

ফ্রস্টবাইটে আক্রান্ত হয়ে কাঠমাণ্ডুর হাসপাতালে ভর্তি চন্দননগরের পর্বতারোহী পিয়ালি বসাক। স্নো-ব্লাইন্ডও হয়ে গিয়েছিলেন। এর মধ্যে আর্থিক সমস্যাতেও জর্জরিত এই পর্বতারোহী। চিকিৎসকরা স্ক্যান করার পরামর্শ দিয়েছেন। কিন্তু আর্থিক সমস্যার কারণে সেটা করাতে পারছেন না। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাহায্যের আর্জি জানালেন এই পর্বতারোহী।কাঠমাণ্ডুর হাসপাতাল থেকে এশিয়ানেট নিউজ বাংলার এডিটর দেবজ্যোতি চক্রবর্তীকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বর্তমান অবস্থার কথা জানালেন পিয়ালি। কীভাবে মাকালু জয় করার পর সমতলে নেমে আসার সময় সমস্যায় পড়েন তিনি, সে কথাও জানিয়েছেন।

এই পর্বতারোহীর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। পিয়ালি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। বাবা অনেকদিন ধরেই অসুস্থ। পিয়ালির উপরেই পরিবার নির্ভরশীল। কিন্তু বিভিন্ন অভিযানে গিয়ে বিপুল দেনা হয়ে গিয়েছে। আর্থিক সমস্যা মেটাতে রাজ্য সরকারেরই দ্বারস্থ হচ্ছেন পিয়ালি।