Asianet News BanglaAsianet News Bangla

টেনিসে দ্বিতীয় রাউন্ডে হার সুমিত নাগালে, স্ট্রেট সেটে জয় পেলেন দ্বিতীয় বাছাই মেদভেদেভ

অলিম্পিকে টেনিসে দ্বিতীয় রাউন্ডে হেরে বিদায় সুমিত নাগালের। দ্বিতীয় বাছাই দানিল মেদভেদের কাছে হার স্ট্রেট সেটে। খেলার ফল ৬-২, ৬-১। ৬৬ মিনিটে শেষ ম্যাচ।

Sumit Nagal lost against Daniil Medvedev in Tennis Men's Singles event of Tokyo 2020 Olympics spb
Author
Kolkata, First Published Jul 26, 2021, 2:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অলিম্পিক টেনিসে মীরাবাই চানুর রূপো জয় করে ইতিহাস তৈরি করেছেন। কিন্ত অন্যান্য সব বিভাগেই এখনও পর্যন্ত হতাশাঅ সাঙ্গ হয়েছে ভারকের। এবার স্বপ্নভঙ্গ হল টেনিসেও। পুরুষদের ব্যক্তিগত বিভাগে প্রথম রাউন্ডে জিতে ইতিহাস তৈরি করেছিলেন সুমিত নাগাল। জিশান আলি, লিয়েন্ডার পেজের পর তৃতীয় ব্যক্তি হিসেনে অলিম্পিকে সিঙ্গলস ম্যাচ জিুতেছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় রাউন্ডে দানিল মেদভেদেভের বিরুদ্ধে স্ট্রেট সেটে হার নাগালের।

Sumit Nagal lost against Daniil Medvedev in Tennis Men's Singles event of Tokyo 2020 Olympics spb

বিশ্বের ২ নম্বর ও অলিম্পিকের দ্বিতীয় বাছাই  মেদভেদেভের বিরুদ্ধে বর্তমানে বিশ্বে ১৬০ নম্বরের লড়াইটা যে অসম ছিল তা বলার অপেক্ষা রাখে না। কোর্টেও তার প্রতিফল হল। দানিল মেদভেদেভের দানিল মেদভেদেভের দুরন্ত গতির স্ট্রোক, ব্যাক হ্যান্ডর, সার্ভেরল জবাব ছিল না সুমিত নাগালের কাছে। প্রথম সেটে কঠিন প্রতিপক্ষের বিরুদ্দে ৬-২ গেমে পরাজিত হন ভারতীয় টেনিসের তরুণ তারকা। দ্বিতীয় সেটেও নাগালকে দাঁড়াতে দেননি মেদভেদ। খেলার ফল ৬-১। স্ট্রেট সেটে ম্যাত জিতে পরের রাউন্ডে গেলেন মেদভেদেভ।

 

 

সুমিত নাগাল ও দানিল মেদভেদের দুটি সেটের লড়াই চেলে যথাক্রমে ৩০ মিনিটে ও ৩৬ মিনিট। ফলে মাত্র ৬৬ মিনিটের লড়াইয়েই ম্যাচ শেষ করেন মেদভেদেভ। তবে প্রতিযোগিতার দ্বিতীয় বাছাই প্রতিযোগির কাছে হারলেও, সুমিত নাগালের ভবিষ্যৎ নিয়ে আশাবাদী দেশের ক্রীড়া মহল। তবে এবারের মত অলিম্পিক অভিযান শেষ তার।

Follow Us:
Download App:
  • android
  • ios