Asianet News BanglaAsianet News Bangla

মণিপুরের মীরাবাঈ চানু এবার আঞ্চলিক শাড়িতে, নতুন লকুস মুহূর্তে ভাইরাল

টোকিও অলিম্পিক্সে ভারোত্তলনে রূপোর পদক জিতেছেন মীরাবাঈ চানু। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ভারতীয় অ্যাথলিট। এবার মণিপুরের শাড়িতে নিজের নতুন ছবি শেয়ার করলেন মীরাবাঈ চানু।
 

Tokyo Olympics Silver Medal winner Mirabai Chanu share new pic in Manipuri Saree spb
Author
Kolkata, First Published Aug 12, 2021, 3:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অলিম্পিকে রূপো জয়ের পর দেশে ফিরে দুনিয়াটাই বদলে গিয়েছে মীরাবাঈ চানুর। সাধারণ থেকে হয়ে উঠেছেন সেলেব। শুভেচ্ছা ও সংবর্ধনার জোয়ারে ভাসছেন 'রূপোর মেয়ে'। জন্মদিনের দিন মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের সঙ্গে কেক কাটা থেকে, ক্রিকেট কিংবদন্তী সচিন তেন্ডুলকর, বলিউট হিরো সলমন খানের সঙ্গে সাক্ষাৎ, একটা রূপো জয় বদলে দিয়েছে সব কিছুই। এবার নতুন রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন মীরাবাঈ চানু।

Tokyo Olympics Silver Medal winner Mirabai Chanu share new pic in Manipuri Saree spb

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন টোকিও অলিম্পিকে ভারোত্তলনে রূপো জয়ী অ্যাথলিট। এতদিন চানুকে খেলার পোষাক বা বিদেশী পোষাকেই দেখা গিয়েছে। এবার মণিপুরি শাড়িতে দেখা গেল চানুকে। ছবি শোর করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় চানুর নতুন লুক।  পেছনে পাহাড় আর চারদিকে সবুজের মাঝে হাল্কা রঙের শাড়িতে অন্য রকম লাগছে চানুকে। ছবি আপলোড করে চানু লেখেন,'সাবেকি সাজ আমার খুব ভাল লাগে।' নেটাগরিকরাও মজেছেন চানুর শাড়ি লুকে।

 

আরও পড়ুনঃভাইজান-চানু সাক্ষাৎ, আরও এক স্বপ্নপূরণ টোকিওতে রূপো জয়ীর

আরও পড়ুনঃপিএসজিতে লক্ষ্য স্থির করে ফেললেন মেসি, নতুন স্বপ্নে বিভোর ক্লাব সমর্থকরা

আরও পড়ুনঃলর্ডসে 'ভূতের ভয়ে' কাঁপছেন শামি, শেয়ার করলেন হাড় হিম করা ভিডিও

প্রসঙ্গত, টোকিও ২০২০ অলিম্পিকে মীরাবাঈ চানুর হাত ধরে প্রথম পদক এসেছিল ভারতের ঝুলিতে। ভারোত্তলনের ৪৯ কেজি বিভাগে  রূপো জিতে ইতিহাস তৈরি করেছিলেন ইম্ফলের মেয়ে। চানুর জীবন সংগ্রাম ও লড়াইকে কুর্নিশ জানিয়েছেন সকলেই। অলিম্পিকে রূপো জয়ের পর সম্মান, আর্থিক পুরস্কার, চাকরি সবকিছুই পেয়েছেন। এবার নিজের লকুসেও পরিবর্তন আনলেন 'রূপোর মেয়ে'। আঞ্চলকি পোষাকে চানুর এই নতুন লুকের প্রশংসা করেছেন সকলেই।

Tokyo Olympics Silver Medal winner Mirabai Chanu share new pic in Manipuri Saree spb

Follow Us:
Download App:
  • android
  • ios