Asianet News Bangla

টিভি চ্যানেলে থেকে অনলাইন সম্প্রচার, জেনে নিন কোথায় দেখবেন টোকিও ২০২০ অলিম্পিক্সের সব খেলা

টোকিও অলিম্পিক্সকে ঘিরে দেশ জুড়ে চড়ছে উন্মাদনার পারদ। এবার ভারতীয় দল উল্লেখযোগ্য ফলাফল করবে বলে আশাবাদী গোটা দেশ। পদক জয়েও গড়বে নজির। জেনে কোথায় দেখবেন অলিম্পিক্সের সব খেলা।
 

Tv Channel to online live streaming how to watch Tokyo 20020 Olympics in India spb
Author
Kolkata, First Published Jul 17, 2021, 2:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৩ জুলাই উব্দোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে টোকিও ২০২০ অলিম্পিক্স। চলবে ৮ অগাস্ট পর্যন্ত। করোনা কাঁটা থাকলেও সাফল্যের সঙ্গে অলিম্পিক্স আয়োজনে আত্মবিশ্বাসী আইওসসি। ইতিমধ্য়েই বিভিন্ন দেশ থেকে অ্যাথলিটদের দল পারি জমাচ্ছে টোকিও। অলিম্পিকের ইতিহাসে এবার সবথেকে বড় দল যাচ্ছে টোকিও অলিম্পিক্সের উদ্দেশ্যে। ১২৬ জন রয়েছে এবারের ভারতীয় দলে। অলিম্পিককে কেন্দ্র করে ইতিমধ্যেই দেশ জুড়ে বাড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদ। 

আরও পড়ুনঃভেঙেছে হাত-হারিয়েছেন বাবাকে, তবুও রেকর্ড গড়ে টোকিও অলিম্পিক্সে স্বপ্ন দেখাচ্ছেন তাজিন্দর

একই সঙ্গে ভারত কোন চ্যানেল ও লাইভ স্ট্রিমিংয়ে কোথায় দেখা যাবে টোকিও অলিম্পিক্স তা জানার কৌতুহল রয়েছে সকলের। ভারতে অলিম্পিকের লাইভ সম্প্রচারের স্বত্ত্ব নিয়েছে সোনি স্পোর্টস নেটওয়ার্ক। দর্শকদের মনোরঞ্জনের কথাও মাথায় রেখেছে সোনি স্পোর্টস নেটওয়াক। তাই তাদের বিভিন্ন স্পোর্টস চ্যানেলে বিভিন্ন ভাষায় সম্প্রচার করা হবে টোকিও ২০২০ অলিম্পিক্স। এছাড়া  অনলাইনে লাইভ স্ট্রিমিংও দেখা যাবে সামার গেমস। সেক্ষে সোনি লিভ অ্যাপ থাকতে হবে। সেখানেই সব খেলা সরাসরি দেখানো হবে। এছাড়াও দূরদর্শনেও সমস্ত খেলার সম্প্রচার করা হবে।

আরও পড়ুনঃটোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক মাতাতে চলেছেন সুন্দরী শুটার অপূর্বি চান্ডেলা, তার জীবন কাহিনি আপনাকে উদ্বুদ্ধ করবে

প্রসঙ্গত, রিও অলিম্পিকে মাত্র দুটি পদক জিতেছিল ভারতীয় দল। থিল না একটিও গোল্ড মেডেল। তবে এবার য়ে ভারতীয় দল যাচ্ছে তাদের মধ্যে অনেকককেই পদক জয়ের অন্যতম দাবিদার হিসেবে গণ্য করা হচ্ছে। এদের মধ্যে উল্লেখযোগ্য হল, পি.ভি.সিন্ধু- ব্যাডমিন্টন, মেরি কম- বক্সিং, অমিত ফাংগল- বক্সিং, ভিনেশ ফোগাট- রেস্টলিং, বজরং পুনিয়া- রেস্টলিং, ভারতীয় পুরুষ হকি দল, মনু ভাকর- শুটিং, সৌরভ চৌধুরী- শুটিং, মীরাবাই  চানু- রেস্টলিং ভারোত্তোলন, নীরাজ চোপড়া- জ্যাভলিন থ্রো। এছাড়াও রয়েছে একাধিক তারকা অ্যাথলিট। ফলে এবার পদক জয়ে যেন নজির গড়তে পারে ভারতীয় দল, সেই শুভকামনাই জানিয়েছে দেশবাসী।


Follow Us:
Download App:
  • android
  • ios