এর আগেই পুরো বিশ্বকে নিজের কন্যা সন্তান হওয়ার খবর দিয়েছিলেন বিশ্বের সব থেকেসদ্রুত মানব উসেইন বোল্ট। গত মে মাসে পুরো পৃথিবী যখন করোনা আতঙ্কে ত্রস্ত ঠিক তখন জীবনের সব থেকে বড়ো সুখবরটি পেয়েছিলেন বোল্ট। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার বান্ধবী কাসি বেনেট। জামাইকার প্রধানমন্ত্রী অ্যান্ড্রু হোলনেস উসেইন বোল্টকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই খবর প্রকাশ্যে আসার পরই বিশ্ব জুড়ে শুভেচ্ছা পেয়েছিলেন দ্রুততম মানব। ব্যাস এর থেকে বেশি কেউই তখন আর জানতে পারেননি। বোল্টের মেয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় করছিলেন বিশ্ববাসী।

 

 

আরও পড়ুনঃএশিয়া কাপ বাতিলের ঘোষণা,সম্মুখ সমরে সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও পাকিস্তান ক্রিকেট বোর্ড

অবশেষে বোল্টের বান্ধবী কাসি বেনেটের জন্মদিনে এল সেই শুভক্ষণ। প্রথমবারের জন্য নিজের মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন উসেইন বোল্ট। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। শুধু মেয়ের ছবিই নয় , মেয়ের নামও জানালেন দুনিয়াকে ৷ তাঁর মেয়ের নাম অলিম্পিয়া লাইটনিং বোল্ট৷ নিজের গার্লফ্রেন্ডের জন্মদিনে দুনিয়াকে এই উপহার দিলেন লাইটনিং বোল্ট ৷ নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি লিখেছেন, ‘আমি আমার বান্ধবী কাশি বেনেটকে জন্মদিনের শুভেচ্ছা ৷ আমি তোমার বিশেষ দিনে তোমার সঙ্গে থাকতে পেরেছি ৷ আমি আর কিছু চাই না তোমার হাসি ছাড়া, আর তোমার মুখের ওই হাসি ধরে রাখার জন্য আমি সবকিছু করতে পারি ৷’ নিজের ইনস্টা হ্যান্ডেলে এই কথাই জানিয়েছেন বোল্ট ৷

 

 

আরও পড়ুনঃ২০২১ এ রাজ্যে বিজেপির মুখ কি সৌরভ গঙ্গোপাধ্যায়, ডোনার বক্তব্য উস্কে দিল সেই জল্পনা

আরও পড়ুনঃএমএস ধোনির অবসর নিয়ে বড়সড় ঘোষণা, কী জানালেন মাহির ম্যানেজার

ট্র্যাক ছেড়ে নতুন জীবনে কতটা খুশি আছেন তিনি সেই কথাও বার্তার মাধ্যমে জানিয়েছেন বোল্ট। তিনি লিখেছেন,আমাদের জীবনে একটা নতুন চ্যাপ্টার তৈরি হয়েছে আমাদের মেয়ে অলিম্পিয়া লাইটিনিং বোল্টের জন্য। বোল্টের শেয়ার করা ম্যাসেজ থেকেই বোঝা যায় নতুন জীবনে কতটা সুখী রয়েছেন বোল্ট, কাসি বেনেট ও অলিম্পিয়া লাইটনিং বোল্ট। বান্ধবীর জন্মদিনে বিশ্বের দ্রুততম মানবের এই সারপ্রাইজ গিফট মে ধরেছে বিশ্ব জুড়ে বোল্ট প্রেমীদের।