Asianet News BanglaAsianet News Bangla

Virat Kohli- Anushka Sharma: অবশেষে কি ভামিকাকে সামনে আনলেন বিরাট অনুষ্কা জুটি

বুধবার সকালে জলখাবারের টেবিলে বিরাট অনুষ্কা জুটির সাথে ভামিকা। ছবিতে অনুষ্কা ও বিরাটকে ক্যামেরার দিকে তাকিয়ে হেসে পোজ দিতে দেখা যাচ্ছে। অন্যদিকে আর একটি চেয়ারে বসে মিষ্টি ভামিকা। 
 

Virat Kohli and Anushka Sharma clicked together a snap with their daughter Vamika during breakfast
Author
Kolkata, First Published Oct 20, 2021, 6:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার সকালে অস্ট্রেলিয়ার সাথে প্রস্তুতি ম্যাচে নামার আগেই পরিবারের সঙ্গে ক্যাপ্টেন কোহলি (Captain Kohli)। নিজের ইস্টাগ্রাম প্রোফাইল (Istagram Profile) থেকে এমন ছবিই শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Viart Kohli)। এদিন সকালে জলখাবারের টেবিলে একসাথে ক্যামেরাবন্দী বিরাট ও অনুষ্কা জুটি, সঙ্গে রয়েছেন খুদে ভামিকাও (Vamika)। 

আরও পড়ুন- 'বিশ্বকাপে ভারতকে হারাতে হবে তাহলেই মিলতে পারে ব্ল্যাঙ্ক চেক' কেন এমন বললেন পাক ক্রিকেট বোর্ডের প্রধান

ছবিতে ক্যামেরার দিকে হেসে পোজ দিয়েছেন বিরাট-অনুষ্কা জুটি (Virat-Anushka)। আর অন্য একটি চেয়ারে পিছন ঘুরে বসে রয়েছেন ভামিকা (Vamika)। ছবি পোস্ট হওয়ার সাথে সাথেই মুহূর্তে ভাইরাল সেই পোস্ট। শুরু হয়েছে একের পর এক কমেন্টের বন্যা। ছবিতে ভামিকার মুখ দেখা যাচ্ছে না ঠিকই, তবে সিটের ওপর থেকে মাথায় দুটো ঝুঁটি বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে। সেই ঝুটি দেখেই বিরুষ্কা (Virushka) ভক্তরা উজাড় করে দিয়েছে ভালোবাসা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুন- Rahul Dravid :অবশেষে ভারতীয় কোচ জল্পনায় শিলমোহর রবি শাস্ত্রীর জায়গা নিতে চলেছেন রাহুল দ্রাবিড়

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে মা বাবা হয়েছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। দেখতে দেখতে ৯ মাস পূর্ণ করেছে বিরুষ্কার মেয়ে ভামিকা (Vamika)। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে সে। তবে এখনও ভামিকাকে সম্পূর্ণরূপে অনুরাগীদের সামনে আনেন নি বিরুষ্কা (Virushka)। সম্প্রতি অষ্টমীর দিন ভামিকার নতুন ছবি শেয়ার করেন অনুষ্কা। ছবিতে হালকা গোলাপি রঙের জামাতে ধরা দিয়েছে ভামিকা। সেখানে এক অনুরাগী লিখেছিলেন 'ম্যাম দয়া করে মুখ দেখান'। এরপর গত সোমবার ও বিরাটের সঙ্গে ভামিকার এক আদুরে ছবি শেয়ার করেছেন অনুষ্কা।  সেখানেও ভামিকাকে দেখা গিয়েছে পিছন থেকেই। এরপর বুধবার সকালে আবার মেয়ে ভামিকা ও স্ত্রী অনুষ্কার সাথে শেয়ার করা মুহূর্তের ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি। তবে মুখ না দেখলে ঝুটি বাঁধা ভামিকার মিষ্টি ছবি দেখেই আপ্লুত বিরুষ্কা অনুগামীরা। 

 

আরও পড়ুন- মাদক কাণ্ডে নয়া মোড় 'ড্রাগ খুঁজে পাওয়ার সঙ্গে আরিয়ানের কোনো যোগাযোগ নেই' চাঞ্চল্যকর দাবি আইনজীবীর


 

Follow Us:
Download App:
  • android
  • ios