Asianet News BanglaAsianet News Bangla

'খেলাধুলার প্রতি তার ভালোবাসা সত্যিই সীমাহীন', মোদীর সঙ্গে দেখা করে প্রতিক্রিয়া ভিনেশের

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) পদক জিততে না পারার দুঃখ এখনও কাটেনি। শৃঙ্খলাভঙ্গের অভিযোগের পর ক্ষমা চেয়েমূল স্রোতে ফিরে এসেছেন ভিনেশ ফোগাট (Vinesh Phogat)। এবার পিএম নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) সঙ্গে সাক্ষাত করলেন ভিনেশ ও তার পরিবার। 

Wrestler Vinesh Phogat and his family meet with PM Narendra Modi spb
Author
Kolkata, First Published Oct 18, 2021, 5:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরও একবার কথা দিয়ে কথা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। দেশের তারকা কুস্তিগীর ভিনেশ ফোগাট (Vinesh Phogat)ও তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী। দেশের ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের জন্য কেন্দ্রীয় সরকারের প্রচেষ্টা সর্বজনবিদিত। টোকিও অলিম্পিক ২০২০ (Tokyo Olympics 2020) ও প্যারালিম্পিক্স ২০২০-র (Paralympics) সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদাী যেভীবে অ্যাথলিটদের যেভাবে উৎসাহিত করেছেন, সুখে-দুঃখে পাশে থেকেছেন তা প্রশংসিত হয়েছে সর্বত্র। এবার কথা মত কুস্তিগীর ভিনশ ফোগাটের সঙ্গেও সাক্ষাৎ করলেন মোদী।

Wrestler Vinesh Phogat and his family meet with PM Narendra Modi spb

প্রধানমন্ত্রীর সঙ্গে সোমবার ভিনেশ ফোগাটের পাশাপাশি দেখা করেন তারকা কুস্তিগীরের পরিবারের। তাদের মধ্যে বেশ কিছু সময় কথাবার্তাও হয়। কুস্তিতে ভবিষ্যতের পরিকল্পনা থেকে শুরু পারিবারিক বিষয়ে ভিনেশের সঙ্গে কথা বলেন মোদী। সেই সাক্ষাৎপর্বের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়েছেন ভিনেশ। ট্যুইটে তিনি ভিনেশ ফোগাট লিখেছেন,'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে খুব ভালো লাগল। খেলাধুলার প্রতি তার উৎসাহ এবং ভালোবাসা সত্যিই সীমাহীন। ক্রীড়াবিদদের জন্য আপনার উদ্বেগ আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে। আমার এবং আমার পরিবারের সাথে আলাপচারিতার প্রতিশ্রুতি পূরণের জন্য আপনার ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ স্যার।'

 

 

প্রসঙ্গত, টোকিও অলিম্পিকে পদক জয়ের অন্যতম দাবিদার ভিনেশ ফোগাটকে ধরা হলেও, সেই আশা পূরণ হয়নি। কোয়ার্টার ফাইনাল থেকেই হেরে বিদায় নিতে হয়েছিল ভারতীয় কুস্তিগীরকে। এছাড়াও ভিনেশের বিরুদ্ধে উঠেছিল শৃঙ্খলাভঙ্গের অভিযোগও। দলের বাকিদের সঙ্গে অনুশীলন করতে অস্বীকার, গেমস ভিলেজে দলের বাকি সদস্যদের সঙ্গে একই ফ্লোরে থাকতে না চাওয়া, ভারতীয় দলের নির্দিষ্ট করে দেওয়া কিট না পড়ার অভিযোগ উঠেছিল ভিনশের বিরুদ্ধে। তার জন্য তাকে  সাময়িক বহিষ্কারও করেছিল রেসলিং ফেডারেশন। পরে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন ভিনেশ। তবে সোমবার মোদীর সসঙ্গে সাক্ষাতে সত্যিই আপ্লুত তারকা কুস্তিগীর।


Follow Us:
Download App:
  • android
  • ios