Asianet News BanglaAsianet News Bangla

Airtel- একই রিচার্জে প্রচুর ডেটা, ফ্রি কলিং এবং DTH পরিষেবা, জানুন বিস্তারিত

যদি একজন Airtel গ্রাহক হন এবং Airtel Black-এর  যে কোনও প্ল্যান নিতে চান, তবে জেনে নিন Airtel Black-এর এই সস্তার প্ল্যান সম্পর্কে-
 

Airtel Black gives lots of data free calling and DTH service in single recharge BDD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 4:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Airtel কয়েক মাস আগে Airtel Black নামে একটি পরিষেবা লঞ্চ করেছিল। এই পরিষেবার অধীনে, Airtel গ্রাহকরা DTH, Post Paid মোবাইল এবং ব্রডব্যান্ডের মতো অনেক পরিষেবার সাবস্ক্রিপশন পেতে পারেন। এই পরিষেবা সম্পর্কে, গ্রাহকরা একটি বিলের মধ্যে সমস্ত পরিষেবা পরিশোধ করতে পারেন। আপনি যদি একজন Airtel গ্রাহক হন এবং Airtel Black-এর  যে কোনও প্ল্যান নিতে চান, তবে জেনে নিন Airtel Black-এর এই সস্তার প্ল্যান সম্পর্কে-
Airtel Black- এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্ল্যান মাত্র ৯৯৮ টাকা দিয়ে সমস্ত পরিষেবা এক সঙ্গে মিলবে। Airtel-এর ৯৯৮ প্ল্যানটি খুবই সাশ্রয়ী বলে মত সংস্থার। এই প্ল্যানের অধীনে গ্রাহকরা ২টি Post Paid কানেকশন পাবেন। শুধু তাই নয়, এই প্ল্যানে গ্রাহককে ১টি রেগুলার সিম এবং একটি ফ্রি অ্যাড-অন সিমও দেওয়া হবে। Airtel-এর এই প্ল্যানের অধীনে গ্রাহকরা ১০৫ জিবি ডেটার সুবিধাও পাবেন। Airtel Black-এর এই প্ল্যানে আনলিমিটেড কলিংও মিলবে, যা গ্রাহকরা লোকাল এবং STD কলের জন্য ব্যবহার করতে পারবেন।
DTH কানেকশনের সুবিধা-
DTH কানেকশনে, গ্রাহকদের ৩৫০ টাকা পর্যন্ত সমস্ত চ্যানেল কানেকশন করার বিকল্পও দেওয়া হয়। শুধু তাই নয়, প্রত্যেক গ্রাহক প্ল্যানের অধীনে Airtel Xstream বক্সও পাবেন, তাও বিনামূল্যে। এই প্ল্যানে, গ্রাহকরা এক-বছরের Amazon Prim Subscription-এর সুবিধাও নিতে পারেন এবং এক-বছরের Airtel Xtreme App Subscription-ও পেতে পারেন।
যে সমস্ত গ্রাহকরা তাদের বিদ্যমান Subscription-এ অন্যান্য পরিষেবা যোগ করতে চান তাদের জন্য, কোম্পানির দ্বারা Airtel Black পরিষেবা এক মাসের জন্য বিনামূল্যে প্রদান করা হয়। আপনি যদি ইতিমধ্যেই Airtel Post Paid কানেকশনের গ্রাহক হয়ে থাকেন, তাহলে আপনি Airtel Black এর অধীনে এক মাসের জন্য বিনামূল্যে DTH পরিষেবা যোগ করতে পারেন।

আরও পড়ুন- এবার ইন্সটা লাইভ ভিডিও-তে মডারেটরের যোগ,ইন্সটা স্টোরি লাইকের জন্য আসছে লাইক বোতাম

আরও পড়ুন- বিশ্বজুড়ে গুগল ক্লাউড বিভ্রাট,বন্ধ হয়ে গিয়েছিল গুগল ক্লাউড সহ স্ন্যাপচ্যাট, স্পটিফাই

আরও পড়ুন- দুর্দান্ত ফিচার সহ লঞ্চ, এক নজরে ফুল স্পেসিফিকেশন

Follow Us:
Download App:
  • android
  • ios