Asianet News BanglaAsianet News Bangla

OnePlus Nord 2 Pac-Man Edition- দুর্দান্ত ফিচার সহ লঞ্চ, এক নজরে ফুল স্পেসিফিকেশন

OnePlus Nord 2 Pac-Man Edition  শেষমেশ প্রকাশ্যে এসেছে। এই নতুন লিমিটেড অ্যাডিশন ডিভাইস OnePlus Nord 2 নামে বাজারে আসতে চলেছে। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত ফিচার।

OnePlus Nord 2 Pac-Man Edition Launch BDD
Author
Kolkata, First Published Nov 16, 2021, 2:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনেক ফাঁস হওয়া তথ্য এবং টিজার আসার পরে OnePlus Nord 2 Pac-Man Edition  শেষমেশ প্রকাশ্যে এসেছে। এই নতুন লিমিটেড অ্যাডিশন ডিভাইস OnePlus Nord 2 নামে বাজারে আসতে চলেছে। সংস্থার OnePlus Nord 2 Pac-Man Edition এর দাম ৩৭,৯৯৯ টাকা রাখা হয়েছে। যার 12GB/256GB স্টোরেজ রয়েছে। এই লিমিটেড এডিশন প্যাকটি ভারতে আজ  অর্থাৎ 16 নভেম্বর থেকে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। 
OnePlus Nord 2 Pac-Man সংস্করণের সিঙ্গর ভেরিয়েন্ট 12GB/256GB স্টোরেজের মূল্য রেগুলার OnePlus Nord মডেল থেকে ৩০০০ টাকা বেশি। এর বেস মডেলের প্রাথমিক মূল্য ২৭,৯৯৯ টাকা। জেনে নেওয়া যাক OnePlus Nord 2 Pac-Man Edition-এর দাম।
OnePlus Pac-Man Edition-এ 6.43 ইঞ্চি এর ফুল HD+ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে করা হয়েছে। ফোনের ডিসপ্লেতে লেফট অলান্ড পঞ্চ-হোল ক্যামেরা ডিজাইন করা। হ্যান্ডস ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট পোর্ট করে। ফোনের ডিসপ্লে এর রেজোলুশন 2400X1800 পিক্সল এবং অ্যাসপেক্ট রেশিও 20:9।
OnePlus-এর এই স্মার্টফোনে MediaTek Dimensity 1200AI প্রসেসর রয়েছে। এই ফোনে 12GB LPDDR4X RAM এবং 256GB UFS 3.1 স্টোরেজ সপোর্ট রয়েছে। এই ফোনের লাইট এবং ডার্ক কালার অপশনও গ্রাহকরা কিনতে পারবেন।
OnePlus 2 PAC-MAN সংস্করণের ব্যাক-এ ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ করা হয়েছে। ফোনে 50 মেগাপিক্সেলের প্রাইমরি ক্যামেরার কথা বলা হয়েছে। সঙ্গেও, ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল এর  মনোক্রোম সেন্সর দেওয়া রয়েছে। ফোনের ব্যাক-সাইডে ডুয়াল এলইডি ফ্ল্যাশ লাইট থাকবে। সেলফির জন্য ফোনে 32  মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া রয়েছে।
এই ফোনে ব্যাটারির চার্জের জন্য 4,500mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে, যা 65W ফাস্টিং সপোর্টের সঙ্গে পাওয়া যাবে। কানেকটিভিটির জন্য ফোনে USB টাইপ C ফিচার পাওয়া যায়। 5G সিম কার্ড লাগানো যেতে পারে। এই স্পেশল অ্যাডিশন Amazon India এবং OnePlus India অনলাইন স্টোর থেকে কেনা যাবে। এই ফোন ক্যাশে কিনলে দুই হাজার টাকা কা অ্যাডিশনাল ডিসকাউন্ট অফার পাওয়া যাবে।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপের নয়া ফিচার,আপনিই ঠিক করুন কে দেখবে আপনার last seen ও About-র তথ্য

আরও পড়ুন- টিকটকের দুঃখ ভুলিয়ে ইন্সটা রিলে এবার নতুন ফিচার, ভয়েস এফেক্ট ও টেক্সট টু স্পিচ

আরও পড়ুন- কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপ নিয়ে মার্কেটে আসছে রেডমি ১১, দেখে নিন এই ফোনের ফিচার্স

"

Follow Us:
Download App:
  • android
  • ios